kalerkantho

শুক্রবার । ৭ মাঘ ১৪২৮। ২১ জানুয়ারি ২০২২। ১৭ জমাদিউস সানি ১৪৪৩

স্কুলছাত্র হত্যা

চুয়াডাঙ্গা থানায় মামলা, গ্রেপ্তার ১

চুয়াডাঙ্গা প্রতিনিধি   

৯ নভেম্বর, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



চুয়াডাঙ্গা থানায় মামলা, গ্রেপ্তার ১

চুয়াডাঙ্গায় প্রকাশ্য দিবালোকে স্কুলছাত্র মাহবুবুর রহমান তন্ময়কে হত্যার ঘটনায় গত রবিবার গভীর রাতে থানায় মামলা করা হয়েছে। তন্ময়ের বড় ভাই মাসুদুর রহমান আলীহীম সাতজনকে আসামি করে মামলাটি করেন। এ ছাড়া অচেনা আরো কয়েকজন এ ঘটনায় জড়িত বলে এজাহারে উল্লেখ করা হয়েছে।

আসামিরা হলো শিহাব আলী, ইমন হোসেন, রূপক হোসেন, ইমদাদুল হক আকাশ, সুমন হোসেন, সাদিক হোসেন ও নাবিল হোসেন।

বিজ্ঞাপন

তাদের বয়স ১৭ থেকে ২২ বছরের মধ্যে। গতকাল সোমবার সকালে মামলার এজাহারনামীয় আসামি শহরের শান্তিপাড়ার রুহুল আমিনের ছেলে সুমন হোসেনকে (২৪) গ্রেপ্তার করেছে পুলিশ। হত্যাকাণ্ডের পর থেকেই পুলিশ এ ঘটনায় জড়িতদের গ্রেপ্তারে অভিযান চালাচ্ছে। হত্যায় জড়িতরা মাদকের সঙ্গে সম্পৃক্ত বলে পুলিশ তথ্য পেয়েছে। তারা কাদের ছত্রচ্ছায়ায় এসব অপকর্ম চালাচ্ছে সে ব্যাপারেও খোঁজ নেওয়া হচ্ছে। তবে তন্ময়কে কেন খুন করা হয়েছে, তা এখনো নিশ্চিত হতে পারেনি পুলিশ।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মেফাউল হাসান বলেন, হত্যার ঘটনায় একজনকে গ্রেপ্তার করা হয়েছে। মামলার অন্য আসামিদের ধরতে পুলিশের অভিযান চলছে।

চুয়াডাঙ্গা সদর থানার ওসি মোহাম্মদ মহসীন বলেন, আসামিদের বেশ কয়েকজন একাধিক মামলার আসামি। দুজনের নামে মাদক মামলা রয়েছে।

উল্লেখ্য, গত রবিবার দুপুরে চুয়াডাঙ্গার আল হেলাল মাধ্যমিক ইসলামী একাডেমির এসএসসি পরীক্ষার্থী মাহবুবুর রহমান তন্ময়কে বিদ্যালয় চত্বরে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায় দুর্বৃত্তরা।

 



সাতদিনের সেরা