kalerkantho

বৃহস্পতিবার  । ২৪ অগ্রহায়ণ ১৪২৮। ৯ ডিসেম্বর ২০২১। ৪ জমাদিউল আউয়াল ১৪৪৩

‘যুবলীগ শেখ হাসিনার ভ্যানগার্ড’

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি   

১ অক্টোবর, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



‘যুবলীগ শেখ হাসিনার ভ্যানগার্ড’

পাবনা জেলা যুবলীগের বর্ধিত সভায় গতকাল প্রধান অতিথির বক্তব্য দেন যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বিশ্বাস মুতিউর রহমান বাদশাহ। ছবি : কালের কণ্ঠ

বাংলাদেশ আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বিশ্বাস মুতিউর রহমান বাদশাহ বলেছেন, যুবলীগ হচ্ছে জননেত্রী শেখ হাসিনার ভ্যানগার্ড, নৌকার অতন্দ্র প্রহরী। তাই যুবলীগে হাইব্রিড ও অনুপ্রবেশকারীদের প্রতিরোধ করতে হবে।

গতকাল বৃহস্পতিবার দুপুরে পাবনা জেলা যুবলীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। পাবনা এডওয়ার্ড কলেজের আব্দুস সাত্তার মিলনায়তনকক্ষে আয়োজিত এ সভায় সভাপতিত্ব করেন জেলা যুবলীগের আহ্বায়ক আলী মুর্তজা বিশ্বাস সনি।

প্রধান অতিথি মুতিউর রহমান বাদশাহ বলেন, জননেত্রী শেখ হাসিনা যখন বিরোধী দলে থাকেন, তখন তাঁকে ভাতের জন্য লড়াই করতে হয়। আর যখন ক্ষমতায় থাকেন, তখন ভোটের জন্য লড়াই করতে হয়। বাংলাদেশের গণতন্ত্রকে বাঁচিয়ে রাখতে হলে শেখ হাসিনাকে বাঁচিয়ে রাখতে হবে।

তিনি আরো বলেন, ষড়যন্ত্রকারীরা জননেত্রী শেখ হাসিনার পেছন ছাড়েনি। স্বাধীনতাবিরোধীরা, ’৭৫-এর ১৫ আগস্টের হত্যাকারীরাই শেখ হাসিনাকে হত্যা করতে গ্রেনেড হামলা চালিয়েছে। আইভি রহমানসহ দলের ২৪ নেতাকর্মীকে হত্যা করেছে। বিএনপি এখন দুই ভাগে বিভক্ত। নেতারা এখন লন্ডনে থাকা তারেক রহমানের কথা শুনবেন, না বেগম খালেদা জিয়ার কথা শুনবে—তা নিয়েই রয়েছে বিপাকে।

নেতাকর্মীদের উদ্দেশে বাদশাহ বলেন, তারেক রহমান রাজনীতি করবেন না বলে বিশেষ মুচলেকা দিয়ে বিদেশে চলে গেছেন। অথচ এখন লন্ডনে বসে দেশের বিরুদ্ধে, শেখ হাসিনার বিরুদ্ধে নানা রকম ষড়যন্ত্র করছেন। দেশে বিএনপি-জামায়াতসহ তাদের দোসররা ষড়যন্ত্র করছে। তাই দেশে-বিদেশে সব জায়গায় জননেত্রী শেখ হাসিনার বিপদ। এ জন্য যুবলীগকে করা হবে হাইব্রিড, অনুপ্রবেশকারী মুক্ত।

পাবনা জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক শিবলী সাদিক ও শেখ সাকিরুল ইসলাম রনির সঞ্চালনায় বর্ধিত সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক ডা. হেলাল উদ্দীন। সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন কেন্দ্রীয় যুবলীগের উপদপ্তর সম্পাদক দেলোয়ার হোসেন শাহজাদা, সহসম্পাদক আবু রায়হান রুবেল ও মনিরুজ্জামান পিন্টু, কার্যকরী সদস্য ইব্রাহিম হোসেন মুন, এমএসএম আসিফ শামস রঞ্জন, শাহিনুর রশিদ সোহেল, কামরুল হাসান কানন, আলহাজ হুসাইন জয় ও ফারহান ফাইম।

 



সাতদিনের সেরা