kalerkantho

বৃহস্পতিবার । ১০ আষাঢ় ১৪২৮। ২৪ জুন ২০২১। ১২ জিলকদ ১৪৪২

ব্যাগ ধরে হ্যাঁচকা টান ছিনতাইকারীর পড়ে নারীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক   

৬ মে, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



ব্যাগ ধরে হ্যাঁচকা টান ছিনতাইকারীর পড়ে নারীর মৃত্যু

সুনিতা রানী

প্রতিদিনের মতো রিকশায় করে কর্মস্থলে যাচ্ছিলেন পরিচ্ছন্নতাকর্মী সুনিতা রানী (৫০)। দুই বছর ধরে কর্মস্থলে তাঁর এই রুটিন যাতায়াত চিরতরে বন্ধ করে দিয়েছে ছিনতাইকারীরা। গতকাল বুধবার সকাল ৬টার দিকে রাজধানীর কমলাপুর এলাকায় ছিনতাইকারীরা তাঁর ভ্যানিটি ব্যাগ ধরে হ্যাঁচকা টান দেয়। এতে চলন্ত রিকশা থেকে ছিটকে পড়ে গুরুতর আহত হন তিনি। চিকিৎসাধীন অবস্থায় দুপুরের দিকে সুনিতা মারা যান।

পুলিশ জানায়, গোপীবাগ থেকে রিকশায় করে শান্তিনগরে একটি অ্যাপার্টমেন্টে পরিচ্ছন্নতার কাজে যাচ্ছিলেন সুনিতা। কমলাপুর বাস ডিপোর কাছে পৌঁছলে ছিনতাইকারীরা তাঁর ব্যাগ ধরে টান দেয়। এতে চলন্ত রিকশা থেকে ছিটকে পড়ে মাথা ও শরীরের বিভিন্ন জায়গায় আঘাত পান তিনি। গুরুতর আহত সুনিতাকে মুগদা জেনারেল হাসপাতালে নেওয়া হয়। পরে সেখান থেকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুর ১২টার দিকে তাঁর মৃত্যু হয়।

সুনিতা পুরান ঢাকার নারিন্দার গোপেন্দ্র দাসের মেয়ে। তাঁর স্বামী সুজন চন্দ্র দাসের (৬৫) বাড়ি টাঙ্গাইলে। স্বামী ও তিন ছেলেকে নিয়ে গোপীবাগ ঋষিপাড়ায় থাকতেন তিনি। মূলত সুনিতাই পরিবারের মূল উপার্জনকারী ছিলেন।

সুনিতার বড় বোনের ছেলে সুজিত জানান, তাঁকে পরিচ্ছন্নতার কাজ দেওয়ার জন্য সঙ্গে করে নিয়ে যাচ্ছিলেন সুনিতা। কমলাপুর বিআরটিসি বাস ডিপোর কাছে একটি গলিতে এলে প্রাইভেট কারে করে আসা ছিনতাইকারীরা সুনিতার ভ্যানিটি ব্যাগ ধরে টান দেয়। তখন চলন্ত রিকশা থেকে পড়ে মাথায় গুরুতর আঘাত পান তিনি। ছিনতাইকারীরা ব্যাগ নিয়ে পালিয়ে যায়। তাঁর ব্যাগে একটি সাধারণ মানের মোবাইল ফোনসেট ও ৩০০-৪০০ টাকা ছিল।

মতিঝিল থানার উপপরিদর্শক (এসআই) আব্দুল জলিল জানান, সুনিতা রানী বুদ্ধমন্দিরসহ কয়েকটি স্থানে পরিচ্ছন্নতার কাজ করতেন।

মতিঝিল থানার ওসি ইয়াছির আরাফাত খান কালের কণ্ঠকে বলেন, এ ঘটনায় একটি মামলা প্রক্রিয়াধীন। মামলার পরে পুলিশ ঘটনাস্থলের সিসি (ক্লোজড সার্কিট) টিভি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করবে এবং ছিনতাইকারীদের শনাক্তে দ্রুত কাজ করবে। লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে বলে জানান তিনি।

 



সাতদিনের সেরা