kalerkantho

শুক্রবার । ৩ বৈশাখ ১৪২৮। ১৬ এপ্রিল ২০২১। ৩ রমজান ১৪৪২

বনানীতে কিশোর গ্রুপের হাতে কিশোর খুন

তিনজনের দায় স্বীকার

নিজস্ব প্রতিবেদক   

২৬ ফেব্রুয়ারি, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে




বনানীতে কিশোর গ্রুপের হাতে কিশোর খুন

প্রতীকী ছবি

বাসা থেকে ডেকে নিয়ে রাজধানীর বনানী থানা এলাকায় বুধবার রাতে সংঘবদ্ধ একটি কিশোর গ্রুপ ছুরি মেরে এক কিশোরকে হত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। নিহত কিশোরের নাম শাকিল (১৪)। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে তিন কিশোরকে আটক করেছে পুলিশ। তারা হত্যার দায় স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছে বলে বনানী থানার ওসি মো. নুরে আজম মিয়া জানিয়েছেন।

পুলিশ জানায়, আগে থেকেই তাদের মধ্যে তুচ্ছ কারণে বিরোধ চলছিল। কথা-কাটাকাটি, হাতাহাতি এমনকি একে অন্যকে গালাগাল করত। এর জের ধরে প্রতিপক্ষের কয়েক কিশোর বাসা থেকে ডেকে নিয়ে গত বুধবার গভীর রাতে বনানী ‘স্টার কাবাবে’র পাশের রাস্তায় শাকিলের বুকে ছুরি মেরে পালিয়ে যায়। গুরুতর অবস্থায় মহাখালী আয়েশা মেমোরিয়াল হাসপাতালে নেওয়ার পর রাতেই কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এরপর মৃতদেহটি উদ্ধার করে গতকাল বৃহস্পতিবার ভোরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়।

ঘটনাস্থল পরিদর্শনকারী বনানী থানার এসআই মো. ইয়াসিন হোসেন বলেন, ওই কিশোর পরিবারের সঙ্গে বনানীর কড়াইল বস্তিতে থাকত। ঘটনার রাতে বনানী স্টার কাবাবের পাশে চার-পাঁচ কিশোর তার বুকে ছুরিকাঘাত করে। পরে খবর পেয়ে স্বজনরা তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যায়। সেখানে তার মৃত্যু হয়। এ ঘটনায় মামলা হয়েছে।

নিহত শাকিলের বাবা জসিম উদ্দিন বলেন, তাঁদের বাড়ি কুমিল্লার বরুরা উপজেলায়। কড়াইল বস্তিতে নিজেদের বাড়িতে থাকেন তাঁরা। দুই ভাইয়ের মধ্যে ছোট শাকিল স্থানীয় একটি স্কুলে পড়ত। রাতে কয়েকজন  কিশোর তাকে বাসা থেকে ডেকে নিয়ে যায়। এরপর তাকে ছুরিকাঘাত করে।

 

মন্তব্য