kalerkantho

রবিবার । ৯ কার্তিক ১৪২৭। ২৫ অক্টোবর ২০২০। ৭ রবিউল আউয়াল ১৪৪২

বিশ্ববিদ্যালয় ছাত্রসহ সড়কে নিহত ৫

কালের কণ্ঠ ডেস্ক   

১৮ আগস্ট, ২০২০ ০০:০০ | পড়া যাবে ৩ মিনিটে



বিশ্ববিদ্যালয় ছাত্রসহ সড়কে নিহত ৫

নীলফামারী, দিনাজপুর, ময়মনসিংহ ও নেত্রকোনায় গত রবিবার থেকে গতকাল সোমবার পর্যন্ত সড়ক দুর্ঘটনায় নারী, বিশ্ববিদ্যালয়ের ছাত্রসহ পাঁচজন নিহত হয়েছেন। এর মধ্যে তিনজন মোটরসাইকেল আরোহী।

প্রত্যক্ষদর্শী ও থানা পুলিশের বরাত দিয়ে সংশ্লিষ্ট এলাকার কালের কণ্ঠ’র প্রতিনিধিদের পাঠানো খবর :

নীলফামারীর সৈয়দপুরে ট্রলির সঙ্গে মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী সুমন মোহাম্মদ তুষার (৩৫) নিহত হয়েছেন। গত রবিবার রাত ৯টার দিকে সৈয়দপুর-পার্বতীপুর আঞ্চলিক মহাসড়কের চৌমুহনীবাজারে এই দুর্ঘটনা ঘটে। নিহত তুষার দিনাজপুরের পার্বতীপুরের গুলপাড়ার মো. জুলফিকার আলীর ছেলে। তিনি রেলওয়ের সহকারী লোকোমাস্টার (ট্রেনচালক) ছিলেন।

দিনাজপুরের ফুলবাড়ীতে ট্রাক্টরের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী জুটমিল শ্রমিক তোফাজ্জল হোসেন (৩৫) নিহত হয়েছেন। গতকাল সোমবার সকাল ৬টার দিকে উপজেলার খয়েরবাড়ী মুক্তারপুর ডাঙাপাড়া গ্রামে এই দুর্ঘটনা ঘটে। তোফাজ্জল চিরিরবন্দরের ফতেপুর গ্রামের মৃত শাহাজাহান আলীর ছেলে। তিনি উপজেলার খয়েরবাড়ী ফকিরপাড়ায় শ্বশুরবাড়িতে থাকতেন। কাজে যাওয়ার পথে দুর্ঘটনার শিকার হন তিনি।

ময়মনসিংহের ফুলপুর উপজেলায় শেরপুর রোড গোলচত্বরে ট্রাকচাপায় বিশ্ববিদ্যালয়ের ছাত্র ফাইজুল ইসলাম আশিফ (২৫) নিহত হয়েছেন। গত রবিবার রাত ৮টার দিকে শেরপুরগামী একটি ট্রাক (ঢাকা মেট্রো ট ১৫-৩৩-৬০) আশিফকে বহনকারী রিকশাকে চাপা দেয়। এই ঘটনায় গুরুতর আহত রিকশাচালক আবুল হাশেমের অবস্থা আশঙ্কাজনক। নিহত উপজেলার বড়ইকান্দি গ্রামের অবসরপ্রাপ্ত সেনা সদস্য জহিরুল হক বিশ্বাসের ছেলে। তিনি আনন্দমোহন কলেজ বিশ্ববিদ্যালয়ের পদার্থবিজ্ঞান  বিভাগের চতুর্থ বর্ষের ছাত্র ছিলেন। প্রাইভেট পড়ানো শেষে রিকশাযোগে বাসায় ফিরছিলেন তিনি।

ফুলপুর থানার ওসি ইমারত হোসেন গাজী জানান, ট্রাকচালক রফিক মিয়াকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

নেত্রকোনার পূর্বধলা উপজেলায় গতকাল সকালে দুটি পিকআপের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত ও অন্তত ১৭ জন আহত হয়েছে। নিহত হিমেল মিয়া (৩০) মোহনগঞ্জ উপজেলার পাবই গ্রামের মৃত রুহুল আমিনের ছেলে। দুই পিকআপের চালকসহ আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এক স্বজনের মৃত্যুর খবর পেয়ে গতকাল সকাল ৯টার দিকে ঢাকা থেকে একটি পিকআপে করে ২৫-২৬ জন জেলার মোহনগঞ্জ উপজেলায় যাচ্ছিল। অন্যদিকে মাছবাহী একটি পিকআপ নেত্রকোনা থেকে ময়মনসিংহের দিকে আসছিল। ভবেরবাজার এলাকায় পিকআপ দুটির মুখোমুখি সংঘর্ষ হয়।

চট্টগ্রামের সীতাকুণ্ডে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী শাহেদা বেগম (৪৮) নিহত হয়েছেন। এতে তাঁর স্বামী মোটরসাইকেলচালক টিপু সুলতান গুরুতর আহত হয়েছেন। গতকাল দুপুর ১২টার দিকে বাঁশবাড়িয়া মগপুকুর এলাকায় এই দুর্ঘটনা ঘটে। ট্রাকটি (চট্টো মেট্রো ১-৭৪৩৭) পেছন থেকে সজোরে মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়।

মন্তব্য



সাতদিনের সেরা