kalerkantho

মঙ্গলবার  । ২০ শ্রাবণ ১৪২৭। ৪ আগস্ট  ২০২০। ১৩ জিলহজ ১৪৪১

সড়ক দুর্ঘটনা

গ্রাম পুলিশসহ নিহত ৫

কালের কণ্ঠ ডেস্ক   

৭ জুন, ২০২০ ০০:০০ | পড়া যাবে ৩ মিনিটে



গ্রাম পুলিশসহ নিহত ৫

বগুড়া, রংপুর ও নওগাঁয় গতকাল শনিবার সড়ক দুর্ঘটনায় চারজন নিহত হয়েছেন। আহত হয়েছেন দুজন। মুন্সীগঞ্জে মাইক্রোবাসচাপায় মারা গেছেন এক গ্রাম পুলিশ। এ নিয়ে আমাদের প্রতিনিধিদের পাঠানো বিস্তারিত :

বগুড়া : বগুড়ার দ্বিতীয় বাইপাস সড়কের খামারকান্দি এলাকায় গতকাল সকালে পিকআপ ভ্যানের চাপায় দুজন নিহত হয়েছেন। নিহতরা হলেন খামারকান্দি পশ্চিম পাড়ার মৃত আফতাব হোসেনের ছেলে দেলোয়ার হোসেন (৪৫) ও একই এলাকার মৃত আফছার আলীর ছেলে দুলাল হোসেন (৪০)। স্থানীয়রা জানায়, নিহত দুই ব্যক্তির বাড়ি বাইপাস সড়কের পাশেই। তাঁরা সকালে সড়কের পাশে বসে ছিলেন। এমন সময় মাটিডালীর দিকে যাওয়া মালবোঝাই একটি পিকআপ নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে বসে থাকা দুজনকে চাপা দিয়ে পাশের খাদে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই দুজন মারা যান। দুর্ঘটনার পরপরই উল্টে যাওয়া পিকআপের ভেতর থেকে চালক ও হেলপার বের হয়ে পালিয়ে যান। বগুড়া সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রেজাউল করিম রেজা বলেন, পুলিশ পিকআপটি আটক করেছে। নিহতদের লাশ তাঁদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। পিকআপের চালক ও হেলপারকে চিহ্নিত করতে চেষ্টা চালানো হচ্ছে।

রংপুর : রংপুর সদর উপজেলার পাগলাপীরে যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের ওপর উল্টে গেলে এর হেলপার রনি মিয়া (২২) নিহত এবং দুই যাত্রী আহত হয়েছেন। তাঁদের রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল শনিবার সকাল ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে। তারাগঞ্জ হাইওয়ে থানার ওসি গোলাম কিবরিয়া জানান, কুমিল্লা থেকে ছেড়ে আসা বাসটি (ঢাকা মেট্রো-ব-১৫-৬০৬৯) ঠাকুরগাঁও যাচ্ছিল। রনি লালমনিরহাট সদরের সেবুডারী গ্রামের মিজু আহমেদের ছেলে। বাসটি থানায় নিয়ে যাওয়া হয়েছে।

নওগাঁ : নওগাঁর পত্নীতলায় ভটভটি উল্টে সামিউল ইসলাম (২০) নামের এক যুবক নিহত হয়েছেন। গতকাল দুপুরে ভটভটিতে শিবপুর থেকে নজিপুরে যাওয়ার সময় শম্ভুপুর মোড়ে ভটভটিটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই সামিউল মারা যান। তিনি উপজেলার ঝলকাহাড় পেজাপাড়া গ্রামের হাফিজুর রহমানের ছেলে। পত্নীতলা থানার ওসি পরিমল চক্রবর্তী জানান, কোনো অভিযোগ না থাকায় লাশ দাফনের জন্য পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

মুন্সীগঞ্জ : ঢাকা-মাওয়া একপ্রেসওয়ের মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার বেজগাঁওয়ে গতকাল শনিবার বিকেলে মাইক্রোবাসচাপায় গ্রাম পুলিশ মোবারক হোসেন শেখ (৫৫) নিহত হয়েছেন। তিনি বাসাইলভোগ গ্রামের মৃত সাজ্জন আলী শেখের ছেলে। শ্রীনগর থানার ওসি হেদায়েতুল ইসলাম ভূইয়া জানান, সড়ক পার হওয়ার সময় মাওয়াগামী মাইক্রোবাস মোবারককে চাপা দিয়ে পালিয়ে যায়। ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। মোবারক পাটাভোগ ইউপির চৌকিদার (গ্রাম পুলিশ) ছিলেন। এ দুর্ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে এবং মাইক্রোটি আটকের চেষ্টা চলছে।

(প্রতিবেদনটি তৈরিতে তথ্য দিয়ে সহায়তা করেছেন সংশ্লিষ্ট এলাকার প্রতিনিধিরা।)

মন্তব্য