kalerkantho

শনিবার । ১৬ ফাল্গুন ১৪২৬ । ২৯ ফেব্রুয়ারি ২০২০। ৪ রজব জমাদিউস সানি ১৪৪১

বুথ থেকে প্রবাসীর ১৩ লাখ টাকা ‘গায়েব’

এক নারীকে খুঁজছে পুলিশ

নিজস্ব প্রতিবেদক   

২০ জানুয়ারি, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



বুথ থেকে প্রবাসীর ১৩ লাখ টাকা ‘গায়েব’

দুবাইপ্রবাসী এক ব্যক্তির ব্যাংক অ্যাকাউন্ট থেকে ১৩ লাখ টাকা তুলে নেওয়ার অভিযোগে সন্দেহভাজন এক নারীকে খুঁজছে পুলিশ। সাউথইস্ট ব্যাংকের বুথ থেকে টাকা তোলার সময় সিসি ক্যামেরায় ধারণ করা ওই নারীর ছবি প্রকাশ করে তাঁকে ধরিয়ে দিতে দেশবাসীর প্রতি আহ্বান জানানো হয়েছে পুলিশের পক্ষ থেকে। ঢাকা মেট্রোপলিটন পুলিশের অনলাইন নিউজ পোর্টাল ‘ডিএমপি নিউজে’ বলা হয়েছে, ওই নারীকে ধরিয়ে দিলে এক লাখ টাকা পুরস্কার দেওয়া হবে।

ডিবির সিরিয়াস ক্রাইম ইনভেস্টিগেশন বিভাগ সূত্রে জানা যায়, দুবাইপ্রবাসী সাইফুল ইসলামের সাউথইস্ট ব্যাংকের ডেমরার শারুলিয়া শাখার অ্যাকাউন্ট থেকে ১৩ লাখ টাকা গায়েব হয়েছে। গত বছরের ৭ জুলাই থেকে ১৮ আগস্ট তারিখের মধ্যে ওই ব্যাংকের বিভিন্ন বুথ থেকে ওই টাকা তুলে নেওয়া হয়েছে। পরবর্তী সময়ে সাইফুল ইসলাম দুবাই থেকে দেশে আসার পর অ্যাকাউন্টে টাকা না পাওয়ায় গত বছরের ৬ নভেম্বর রমনা থানায় একটি মামলা করেন। বর্তমানে মামলাটি তদন্ত করছে ডিবির সিরিয়াস ক্রাইম ইনভেস্টিগেশন বিভাগ।

মামলাটি তদন্তসংশ্লিষ্ট সূত্র জানায়, ওই নারী বিভিন্ন এটিএম বুথ থেকে এই টাকা তুলেছেন। অভিযোগ পেয়ে সাউথইস্ট ব্যাংকের মাধ্যমে বিভিন্ন বুথের সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করেছে ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা বিভাগ। সংগ্রহকৃত ভিডিও ফুটেজ পর্যালোচনা করে দেখা যায়, একজন নারী  ডেবিট কার্ডের মাধ্যমে ওই অ্যাকাউন্টে গচ্ছিত টাকা বিভিন্ন বুথ থকে উত্তোলন করছেন।

ওই নারীর পরিচয় কিংবা তাঁর সম্পর্কে কোনো তথ্য পাওয়া গেলে ডিবির সিরিয়াস ক্রাইম ইনভেস্টিগেশন বিভাগের অতিরিক্ত উপপুলিশ কমিশনার আশরাফউল্লাহর (০১৭১৩৩৯৮৫২৭) সঙ্গে  যোগাযোগ করার জন্য অনুরোধ করা হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা