kalerkantho

মঙ্গলবার । ৫ ফাল্গুন ১৪২৬ । ১৮ ফেব্রুয়ারি ২০২০। ২৩ জমাদিউস সানি ১৪৪১

কুমিল্লায় পল্লী বিদ্যুৎ কর্মকর্তাকে কুপিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক, কুমিল্লা   

১৭ জানুয়ারি, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



কুমিল্লায় পল্লী বিদ্যুৎ কর্মকর্তাকে কুপিয়ে হত্যা

কুমিল্লার বরুড়া উপজেলার আড্ডায় পল্লী বিদ্যুতের অভিযোগকেন্দ্রের ইনচার্জ শরীফ উদ্দিন খানকে (৪৫) কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল বৃহস্পতিবার ভোরের দিকে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহত শরিফ উদ্দিন সিরাজগঞ্জ জেলার কামারখন্দ থানার ভদ্রঘাট এলাকার স্কুলশিক্ষক সাইফুদ্দিন মিয়ার ছেলে। তিনি পরিবার নিয়ে আড্ডার এক ভাড়া বাসায় থাকতেন।

স্থানীয় ও থানা সূত্রে জানা গেছে, শরিফ ২০১৭ সালের নভেম্বর মাসে বরুড়া পল্লী বিদ্যুতে যোগদান করেন। উপজেলার আড্ডা ইউনিয়নের আড্ডা পল্লী বিদ্যুৎ অভিযোগকেন্দ্রের পাশে তিনি তিন মেয়ে ও স্ত্রী ওম্মে মোনালিছা হিমুকে নিয়ে থাকতেন। বৃহস্পতিবার ভোরের দিকে মুখোশপরা চার ব্যক্তি রান্নাঘরের জানালা ভেঙে ঘরে প্রবেশ করে। এরপর তারা ঘুমন্ত শরিফের মাথায় রামদা দিয়ে কুপিয়ে জখম করে। এ সময় পাশের কক্ষে স্ত্রী হিমু তিন মেয়েকে নিয়ে ঘুমিয়ে ছিলেন। দুর্বৃত্তরা হিমুর হাত বেঁধে গলার চেইন ও কানের দুল এবং তাঁর স্বামীর পরনের প্যান্ট থেকে টাকা নিয়ে পেছনের দরজা দিয়ে পালিয়ে যায়।

পরে হিমুর চিৎকার শুনে প্রতিবেশী ইদ্রিস মিয়া তাঁর হাতের বাঁধন খুলে দেন। খবর পেয়ে পুলিশ আহত শরিফকে উদ্ধার করে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠালে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। পুলিশ পরিদর্শক (পিবিআই) ইফতেখার আলম, বরুড়া থানার ওসি (তদন্ত) ইকবাল বাহার ও পল্লী বিদ্যুতের প্রকৌশলী (এজিএম) মোস্তাফিজুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

বরুড়া থানার ওসি (তদন্ত) ইকবাল বাহার বলেন, ‘আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। ধারণা করা হচ্ছে এটি একটি পরিকল্পিত হত্যাকাণ্ড। দুর্বৃত্তরা ঘরে প্রবেশ করেই শরিফের মাথায় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।’

মন্তব্য



সাতদিনের সেরা