kalerkantho

সোমবার । ১৬ ডিসেম্বর ২০১৯। ১ পোষ ১৪২৬। ১৮ রবিউস সানি                         

জ্যাকবকে নিয়ে মিথ্যা সংবাদ

‘জাগো টিভি’র তিনজন গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক   

২০ নভেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



‘জাগো টিভি’র তিনজন গ্রেপ্তার

যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকবের বিরুদ্ধে মিথ্যা সংবাদ পরিবেশনের অভিযোগে ইউটিউব চ্যানেল ‘জাগো টিভি’র বার্তা সম্পাদকসহ তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত সোমবার রাজধানীর শ্যামলী এলাকায় টিভি চ্যানেলটির কার্যালয়ে অভিযান চালিয়ে তাঁদের আটক ও কম্পিউটার জব্দ করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন মুনতাসির বিল্লাহ, সজীব ও শাওন।

গতকাল মঙ্গলবার বিকেলে সংসদ সদস্য জ্যাকবের একান্ত সচিব মঞ্জুর হোসাইন কালের কণ্ঠকে বলেন, শ্যামলী থেকে পরিচালিত অনিবন্ধিত ‘জাগো টিভি’ নামের একটি ইউটিউব চ্যানেল ‘এমপি জ্যাকব ১১ বছরে চার হাজার কোটি টাকার মালিক’ শিরোনামে একটি অপপ্রচারমূলক মিথ্যা সংবাদ পরিবেশন করে। এ ঘটনায় এমপি জ্যাকব শেরেবাংলানগর থানায় সোমবার ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা করেন। মামলা নং-২৭/৫০৬।

মঞ্জুর হোসাইন জানান, শেরেবাংলানগর থানা পুলিশ অভিযান চালিয়ে ‘জাগো টিভি’র কম্পিউটারসহ বিভিন্ন সরঞ্জাম জব্দ এবং মুনতাসির বিল্লাহ, সজীব ও শাওন নামের তিনজনকে গ্রেপ্তার করে।

এমপি জ্যাকব বলেন, পরিবেশিত সংবাদটি সম্পূর্ণ মিথ্যা, ভিত্তিহীন ও উদ্দেশ্যপ্রণোদিত। এ ধরনের অনিবন্ধিত চ্যানেল থেকে ভুয়া ও অপপ্রচারমূলক সংবাদ প্রচারের বিরুদ্ধে ব্যবস্থা না নিলে সরকার এবং রাজনৈতিক ব্যক্তিরা সামাজিকভাবে হেয়প্রতিপন্ন হবেন।

মন্তব্য



সাতদিনের সেরা