kalerkantho

মঙ্গলবার । ১৫ অক্টোবর ২০১৯। ৩০ আশ্বিন ১৪২৬। ১৫ সফর ১৪৪১       

বসুন্ধরা চেয়ারম্যানকে আনসার একাডেমির সম্মাননা

নিজস্ব প্রতিবেদক   

২ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



বসুন্ধরা চেয়ারম্যানকে আনসার একাডেমির সম্মাননা

গাজীপুরের সফিপুরে বাংলাদেশ আনসার একাডেমিতে গতকাল বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহানের হাতে বিশেষ সম্মাননা ক্রেস্ট তুলে দেন বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালক মেজর জেনারেল শেখ পাশা হাবিব উদ্দিন।

দেশের বৃহৎ শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহানকে বিশেষ সম্মাননা দিয়েছে বাংলাদেশ আনসার একাডেমি। বিভিন্ন সময় দেশের কল্যাণে বিশেষ অবদান রাখার জন্য তাঁকে এ সম্মাননা দেওয়া হলো। গতকাল শনিবার দুপুরে গাজীপুরের সফিপুরে বাংলাদেশ আনসার একাডেমিতে এক অনাড়ম্বর অনুষ্ঠানে এ সম্মাননা প্রদান করা হয়।

দুপুর পৌনে ১টার দিকে বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আনসার একাডেমিতে গেলে তাঁকে অভ্যর্থনা জানান বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালক মেজর জেনারেল শেখ পাশা হাবিব উদ্দিন। পরে আনসার একাডেমি মিলনায়তনে বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যানের সঙ্গে মতবিনিময় করেন আনসার বাহিনীর শীর্ষ কর্মকর্তারা।

বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর উপপরিচালক (প্রশাসন) কর্নেল মহিউদ্দীন মো. জাবেদ জানান, মতবিনিময় অনুষ্ঠানে দুই প্রতিষ্ঠানের নানাবিধ কার্যক্রম নিয়ে আলোচনা হয়। এ সময় দ্বিপক্ষীয় নানা সহযোগিতার আশ্বাসও দেওয়া হয়। পরে আনসার একাডেমির পক্ষ থেকে বসুন্ধরা চেয়ারম্যানকে একটি বিশেষ সম্মাননা ক্রেস্ট উপহার দেওয়া হয়।

সংশ্লিষ্টরা জানান, অনুষ্ঠানে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালক ছাড়াও সংস্থাটির অতিরিক্ত মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মুহম্মদ নূরুল আলম, উপপরিচালক (প্রশাসন) কর্নেল মহিউদ্দীন মো. জাবেদসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। বসুন্ধরা গ্রুপের ঊর্ধ্বতন কর্মকর্তারাও এ সময় উপস্থিত ছিলেন। মতবিনিময় সভা শেষে একটি মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

মন্তব্য



সাতদিনের সেরা