kalerkantho

রবিবার। ৫ আশ্বিন ১৪২৭ । ২০ সেপ্টেম্বর ২০২০। ২ সফর ১৪৪২

আইসিসিবিতে নির্মাণপণ্যের মেলা ২০ জুন

নিজস্ব প্রতিবেদক   

১৮ জুন, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় (আইসিসিবি) আগামী ২০ জুন শুরু হচ্ছে নির্মাণ ও গৃহসজ্জা শিল্প পণ্যের দুটি আন্তর্জাতিক মেলা। পঞ্চম ‘বাংলাদেশ বিল্ডকন-২০১৯’ এবং ‘জেড প্রেজেন্টস বাংলাদেশ উড-২০১৯’ নামের তিন দিনব্যাপী মেলা দুটি চলবে ২২ জুন পর্যন্ত।

গতকাল কারওয়ান বাজারের একটি হোটেলে আয়োজিত সংবাদ সম্মেলনে আসক ট্রেড অ্যান্ড এক্সিবিশনস প্রাইভেট লিমিটেড এবং ফিউচারেক্স ট্রেড ফেয়ার অ্যান্ড ইভেন্টস প্রাইভেট লিমিটেড মেলা দুটির আয়োজনের বিষয়ে বিস্তারিত জানায়।

এতে উপস্থিত ছিলেন জেট হোল্ডিংসের এজিএম মো. তাজুল ইসলাম, উড টেক সলিউশন্সের প্রধান নির্বাহী কর্মকর্তা নাইমুল হোসেন খান, আসক ট্রেড অ্যান্ড এক্সিবিশনসের পরিচালক নন্দ গোপাল কে এবং ব্যবস্থাপনা পরিচালক টিপু সুলতান ভুঁইয়া।

আয়োজকরা জানান, আইসিসিবির ১, ২, ২ এবং ৩ নম্বর হলজুড়ে মেলাগুলো অনুষ্ঠিত হবে। প্রতিদিন সকাল ১১টা থেকে রাত ৮টা পর্যন্ত দর্শনার্থীদের জন্য মেলা প্রাঙ্গণ উন্মুক্ত থাকবে।

প্রদর্শনীতে বাংলাদেশসহ মোট ১০টি দেশের ২৫০টি প্রতিষ্ঠান তিন হাজারেরও বেশি পণ্য প্রদর্শন করবে। যেখানে নির্মাণ শিল্পসংশ্লিষ্ট বিভিন্ন পণ্য, ইকুইপমেন্ট, মেশিনারি এবং প্রযুক্তি তুলে ধরা হবে। এ ছাড়া কাঠ ও আসবাবশিল্প নিয়ে অন্য প্রদর্শনীতে এই সংশ্লিষ্ট মেশিনারি হার্ডওয়্যার অ্যান্ড টুলস, ফিটিং অ্যান্ড ফিক্সচার, লেমিনেট, বোর্ড, কোটিং, অ্যাব্রেসিভ অ্যান্ড অ্যাঢেসিভসহ অন্যান্য পণ্য প্রদর্শিত হবে। নন্দ গোপাল কে জানান, বাংলাদেশের নির্মাণ এবং আসবাবশিল্পকে আরো আধুনিকীকরণ এবং এর উৎপাদন বৃদ্ধি ও মানোন্নয়নে সক্ষম করতেই এই আয়োজন।

মন্তব্য



সাতদিনের সেরা