kalerkantho

মঙ্গলবার । ২৮ জুন ২০২২ । ১৪ আষাঢ় ১৪২৯ । ২৭ জিলকদ ১৪৪৩

কখন কোথায় কী

২৩ মে, ২০২২ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



কখন কোথায় কী

রঙ বাংলাদেশ

রঙ বাংলাদেশে ছাড় ও স্বজন অফার 

ক্রেতা সন্তুষ্টি ও সবার ক্রয়সাধ্যের মধ্যে থাকার জন্য রঙ বাংলাদেশ নিয়ে এসেছে নতুন অফার ‘গরমে চরম ছাড়’। অফারে ৩০ থকে ৭০ শতাংশ পর্যন্ত সাশ্রয়ী দামে পাওয়া যাবে বিভিন্ন পণ্য। প্রতিষ্ঠানটির ধানমণ্ডি ও মোহাম্মদপুর আউটলেট এবং অনলাইনে ওয়েবসাইট ও ফেসবুক পেজে কেনাকাটায় পাওয়া যাবে এই সুযোগ।

একই সঙ্গে রঙ বাংলাদেশের সারা দেশের সব আউটলেটে মেম্বারশিপ কার্ডধারী ক্রেতাদের জন্য রয়েছে ‘রঙ স্বজন’ অফার।

বিজ্ঞাপন

এ অফারে রঙ বাংলাদেশের কার্ডধারী ক্রেতারা মেম্বারশিপ কার্ডের মাধ্যমে যেকোনো পণ্য কেনাকাটায় ২৫ শতাংশ ছাড় পাবেন। অফার দুটি চলবে ১৯ জুন পর্যন্ত।

কে ক্রাফট

কে ক্রাফটের ২৯ বছর পূর্তিতে ছাড়

ফ্যাশন হাউস কে ক্রাফট ২৯ বছর পূর্তি উপলক্ষে সব পণ্যে দিচ্ছে ২০ শতাংশ মূল্যছাড়। ঘরে বসেও এই মূল্যছাড়ে পোশাকসহ যেকোনো পণ্য অর্ডার করা যাবে অনলাইন স্টোর  শধুশত্ধভঃ.পড়স থেকে। মেয়েদের সালোয়ার-কামিজ, শাড়ি, টপস, টিউনিক, কটি, শার্ট, টপস-স্কার্ট এবং ছেলেদের ক্যাজুয়াল শার্ট, পলো শার্ট, টি-শার্ট ছাড়াও এই অফারে পাওয়া যাবে বিভিন্ন রকম পাঞ্জাবি, ছোটদের পোশাক, বিভিন্ন উপহারসামগ্রী, গয়না, গৃহসজ্জার সামগ্রী, স্কুল-কলেজ ও অফিস ব্যাগ। ৩১ মে পর্যন্ত দেশীদশ ছাড়া এই অফার পাওয়া যাবে কে ক্রাফটের সব শোরুমে।

কুমিল্লায় টুয়েলভ

এবার কুমিল্লায় শোরুম নিয়ে যাত্রা শুরু করল ফ্যাশন হাউস টুয়েলভ। নগরটির কান্দিরপাড় বধূর তলার কিউআর টাওয়ারের তৃতীয় তলায় সুপরিসর আয়তনের শোরুমটিতে পাওয়া যাবে সব রকম পোশাক।

 



সাতদিনের সেরা