kalerkantho

শুক্রবার। ১৭ আশ্বিন ১৪২৭। ২ অক্টোবর ২০২০। ১৪ সফর ১৪৪২

হোয়াইট হাউসের বাইরে গুলি, ট্রাম্পকে সরিয়ে নেওয়া হলো!

অনলাইন ডেস্ক   

১১ আগস্ট, ২০২০ ০৯:০৬ | পড়া যাবে ২ মিনিটে



হোয়াইট হাউসের বাইরে গুলি, ট্রাম্পকে সরিয়ে নেওয়া হলো!

হোয়াইট হাউসে প্রেস ব্রিফিংয়ের সময় হুট করেই সাংবাদিকদের সামনে থেকে সরিয়ে নেওয়া হয় মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে। সিএনএন এর এক প্রতিবেদনে বলা হয়েছে, হোয়াইট হাউসের বাইরে সিক্রেট সার্ভিস এক ব্যক্তিকে গুলি করার পর পরিস্থিতি বিবেচনায় ট্রাম্পকে সরিয়ে নেওয়া হয়।

মার্কিন সিক্রেট সার্ভিস জানিয়েছে, একজন পুরুষকে গুলি করা হয়েছে। স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে তাকে। সিক্রেট সার্ভিসের একজন কর্মকর্তাকেও হাসপাতালে নিতে হয়েছে।

সিক্রেট সার্ভিস এক বিবৃতিতে জানিয়েছে, প্রাপ্ত বয়স্ক এক ব্যক্তি সঙ্গে অস্ত্র নিয়ে হোয়াই হাউসের কাছে এসেছিল। কোনো প্রশ্নের উত্তরে সাড়া না দিলে সিক্রেট সার্ভিস তাকে গুলি করে তার কাছ থেকে অস্ত্র কেড়ে নেয়।

সিক্রেট সার্ভিস এক টুইট বার্তায় জানায়, তবে এতে করে হোয়াইট হাউসে কোনো জটিলতা তৈরি হয়নি। পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। 

এ ব্যাপারে ট্রাম্প বলেন, হোয়াইট হাউসের সামনেই গুলি চলেছে। সন্দেহভাজন একজনকে গুলি করেছে সিক্রেট সার্ভিসের সদস্যরা। আপাতত পরিস্থিতি নিয়ন্ত্রণে। সিক্রেট সার্ভিসের সদস্যরা অত্যন্ত পেশাদার বলেও মন্তব্য করেন তিনি।

সাংবাদিক বৈঠক চলা অবস্থায় সিক্রেট সার্ভিসের একজন কর্মকর্তা ট্রাম্পের কানে কানে কিছু বলার পর ধীর গতিতে তিনি চলে যান। ব্রিফিং রুম  বন্ধ করে দেওয়া হয়। এ ঘটনায় পরে সিক্রেট সার্ভিসের প্রতি সন্তুষ্টি প্রকাশ করেন ট্রাম্প।

সূত্র : সিএনএন

মন্তব্য



সাতদিনের সেরা