kalerkantho

বৃহস্পতিবার । ৫ কার্তিক ১৪২৮। ২১ অক্টোবর ২০২১। ১৩ রবিউল আউয়াল ১৪৪৩

বাবরদের '২৬ অক্টোবর' তারিখটা মনে রাখতে বললেন শোয়েব

অনলাইন ডেস্ক   

১৯ সেপ্টেম্বর, ২০২১ ১৭:৩০ | পড়া যাবে ২ মিনিটে



বাবরদের '২৬ অক্টোবর' তারিখটা মনে রাখতে বললেন শোয়েব

পাকিস্তানের ক্রিকেটে একটা কালো দিন ছিল ১৭ সেপ্টেম্বর। এদিন রাওয়ালপিন্ডিতে প্রথম ওয়ানডের কিছু সময় আগে পুরো সিরিজ বাতিল করে দেয় নিউজিল্যান্ড। কারণ হিসেবে তারা নিরাপত্তা ইস্যু সামনে আনে। তবে এখন পর্যন্ত নিরাপত্তা হুমকির বিষয়টি খোলাসা করেনি নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড। এই ঘটনা ভালোভাবে নেয়নি পাকিস্তান ক্রিকেট। সাবেক পেসার শোয়েব আখতার তো বলেছিলেন, পাকিস্তানের ক্রিকেটকে খুন করল নিউজিল্যন্ড।

'রাওয়ালপিন্ডি এক্সপ্রেস' এবার কিউইদের উচিত জবাব দিতে চান। টি-টোয়েন্টি বিশ্বকাপে ২৬ অক্টোবর মুখোমুখি হবে পাকিস্তান এবং নিউজিল্যান্ড। সেই ছবি টুইট করে শোয়েব লেখেন, 'এই দিনটা তোমরা মনে রেখ। এই দিনেই নিজেদের সর্ব শক্তি দিয়ে ওদের আক্রমণ করতে হবে।' এই টুইটের মাধ্যমে তিনি বাবরদের বললেন, কিউইদের মাঠেই জবাব দিতে হবে। বিশ্বকাপের মঞ্চে কিউইদের হারিয়ে মনের জ্বালা মেটাতে চায় পাকিস্তান।

নিউজিল্যান্ডের মুখোমুখি হওয়ার আগে ভারতের বিপক্ষে খেলতে নামবে পাকিস্তান। অধিনায়ক বাবর আজম নিজেও বেশ ক্ষিপ্ত। তিনি টুইট করে লিখেছেন, 'হঠাৎ সিরিজ বাতিল হয়ে যাওয়ায় আমরা হতাশ। পাকিস্তানের লক্ষ লক্ষ ক্রিকেটপ্রেমীর মনে হাসি নিয়ে আসত পারত এই সিরিজ। সুরক্ষা ব্যবস্থার উপর আমার পূর্ণ আস্থা রয়েছে। ওরা আমাদের গর্ব ছিল এবং থাকবেও। পাকিস্তান জিন্দাবাদ।'



সাতদিনের সেরা