kalerkantho

সোমবার । ৫ আশ্বিন ১৪২৮। ২০ সেপ্টেম্বর ২০২১। ১২ সফর ১৪৪৩

শেখ কামাল জাতীয় ক্রীড়া পরিষদ পুরস্কার পেলেন যারা

অনলাইন ডেস্ক   

৪ আগস্ট, ২০২১ ১৬:৩৩ | পড়া যাবে ১ মিনিটে



শেখ কামাল জাতীয় ক্রীড়া পরিষদ পুরস্কার পেলেন যারা

শেখ কামাল জাতীয় ক্রীড়া পরিষদ পুরস্কার ২০২১ ঘোষণা করা হয়েছে। এবার সাতটি বিভাগে ১০ জন ও দুইটি প্রতিষ্ঠান পেয়েছে সম্মাননা। আগামীকাল বৃহস্পতিবার পুরস্কার বিতরণ করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পুরস্কারপ্রাপ্তরা ১ লক্ষ টাকা ও সম্মাননা স্মারক পাবেন।

বুধবার (৪ আগস্ট) যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল জাপানের টোকিও থেকে ভার্চুয়ালি পুরস্কারপ্রাপ্তদের নাম ঘোষণা করেন। এবার আজীবন সম্মাননা পেয়েছেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সভাপতি কাজী সালাউদ্দিন। সেরা ফেডারেশন নির্বাচিত হয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

যারা পুরস্কার পাচ্ছেন: আজীবন সম্মাননা-কাজী সালাউদ্দিন, ক্রীড়াবিদ- মাহফুজা খাতুন শিলা (সাঁতার), রোমান সানা ও মাবিয়া আক্তার সীমান্ত।

ক্রীড়া সংগঠক- মনজুর কাদের ও ক্য শৈ হ্লা। উদীয়মান ক্রীড়াবিদ- আকবর আলী (ক্রিকেট), ফাহাদ রহমান (দাবা) ও উন্নতি খাতুন (ফুটবল)। ক্রীড়া ফেডারেশন- বাংলাদেশ ক্রিকেট বোর্ড। ক্রীড়া সাংবাদিক- মুহাম্মদ কামরুজ্জামান। পৃষ্ঠপোষক- ওয়ালটন।

আগামীকাল বৃহস্পতিবার (৫ আগস্ট) শহীদ শেখ কামালের জন্মদিনের দিন পুরস্কারপ্রাপ্তরা জাতীয় ক্রীড়া পরিষদ থেকে পুরস্কার গ্রহণ করবেন। ভার্চুয়ালি প্রধান অতিথি হিসেবে যুক্ত থাকবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।



সাতদিনের সেরা