kalerkantho

মঙ্গলবার । ৮ আষাঢ় ১৪২৮। ২২ জুন ২০২১। ১০ জিলকদ ১৪৪২

মৎস্যজীবী লীগের উদ্যোগে গরিব ও অসহায়দের মাঝে ঈদ উপহার বিতরণ

অনলাইন ডেস্ক   

১১ মে, ২০২১ ১৮:৪৫ | পড়া যাবে ৩ মিনিটে



মৎস্যজীবী লীগের উদ্যোগে গরিব ও অসহায়দের মাঝে ঈদ উপহার বিতরণ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে সহস্রাধিক গরিব ও অসহায় মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ করেছে আওয়ামী মৎস্যজীবী লীগ। আজ মঙ্গলবার সকাল ১১টায় বঙ্গবন্ধু এভিনিউ আওয়ামী লীগ কার্যালয়ের সামনে ঈদ উপহার বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন প্রচার ও প্রকাশনা সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ড. আবদুস সোবহান গোলাপ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মৎস্যজীবী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাজী মো. সায়ীদুর রহমান। মৎস্যজীবী লীগের সাধারণ সম্পাদক লায়ন শেখ আজগর নস্করের পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সহ-সভাপতি আলহাজ এম এ বাশার, আব্দুল গফুর চোকদার, মুহাম্মদ আলম, মো. গিয়াস খান, মোহাম্মদ ইউনুস, ড. মমতাজ খান, মো. সাজ্জাদুল হক লিকু সিকদার, যুগ্ম-সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম খা, ফিরোজ আহম্মেদ তালুকদার, অর্থ বিষয়ক সম্পাদক মো. নাছির উল্লাহ নাছির, প্রচার ও প্রকাশনা সম্পাদক কাজী মো. শফিউল আলম শফিক, দপ্তর সম্পাদক এম.এইচ এনামুল হক রাজু, তথ্য ও গবেষণা সম্পাদক মো. সাঈদ মজুমদার, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. তাইফুর রহমান, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক আব্দুল কাইয়ুম তালুকদার, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মো. মাসুদ করিম মিঠু, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা সাজেদুর রহমান খান (কমল), সাংগঠনিক সম্পাদক এস.এম. সিদ্দিকী মামুন, নাজমুল হক, এ বি এম রসুল সিদ্দিকী রিপন, রেজুয়ান আলী খান আর্নিক, উপ-দপ্তর সম্পাদক মো. গোলাম সাব্বিরসহ ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণের নেতৃবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে ড. হাছান মাহমুদ বলেন, মহামারী করোনায় আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠনগুলো মানুষের পাশে থেকে সব ধরনের সহযোগিতা করে আসছে। পক্ষান্তরে বিএনপি জামাত মানুষের পাশে না থেকে শুধু মাত্র সামাজিক যোগাযোগ মাধ্যমে বা টেলিভিশনের পর্দায় সরকারের কর্মকান্ডের সমালোচনায় ব্যস্ত। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিভিন্ন শ্রেণি পেশার মানুষদের আসন্ন ঈদ-উল ফিতর উপলক্ষে ঈদ উপহার দিয়ে তাদের পাশে দাঁড়িয়েছে। তিনি প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করে দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানান।

বিশেষ অতিথির বক্তব্যে ড. আবদুস সোবহান গোলাপ প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ঈদ উপহার সামগ্রী বিতরণ কর্মসূচির জন্য মৎস্যজীবী লীগের সকল নেতৃবৃন্দকে ধন্যবাদ জানান এবং সকলকে যথাযথ স্বাস্থ্যবিধি মেনে আনন্দের সহিত পবিত্র ঈদ উল ফিতার উদযাপনের আহ্বান জানান।

মৎস্যজীবী লীগের সাধারণ সম্পাদক লায়ন শেখ আজগর নস্কর বলেন, জননেত্রী শেখ হাসিনার জন্য বাংলাদেশ আজ স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উন্নীত হয়েছে এবং বিশ্বের মাঝে নিজেদের অনন্য উচ্চতায় তুলে ধরেছেন। তিনি জননেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে সকলকে পবিত্র ঈদের শুভেচ্ছা জানান।



সাতদিনের সেরা