kalerkantho

রবিবার । ১০ শ্রাবণ ১৪২৮। ২৫ জুলাই ২০২১। ১৪ জিলহজ ১৪৪২

ঘরোয়া ক্রিকেটে দুর্নীতির 'প্রমাণ' দেখিয়ে সাকিবের পক্ষ নিলেন ইমরান

অনলাইন ডেস্ক   

১৩ জুন, ২০২১ ১৭:৩৮ | পড়া যাবে ২ মিনিটে



ঘরোয়া ক্রিকেটে দুর্নীতির 'প্রমাণ' দেখিয়ে সাকিবের পক্ষ নিলেন ইমরান

শুক্রবার মিরপুরের শেরেবাংলা জাতীয় স্টেডিয়ামে আবাহনীর বিপক্ষে মোহামেডান অধিনায়ক সাকিব আল হাসানের অভব্য আচরণের ব্যাপারে সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ম্যাচ আম্পায়ারদ্বয়ের প্রতিবেদনের পরিপ্রেক্ষিতে ম্যাচ রেফারির সুপারিশক্রমে সাকিবকে তিন ম্যাচের জন্য নিষিদ্ধ এবং পাঁচ লাখ টাকা জরিমানা করা হয়েছে বলে জানিয়েছেন ক্রিকেট কমিটি অব ঢাকা মেট্রোপলিসের (সিসিডিএম) চেয়ারম্যান কাজী ইনাম। 

এদিকে বিষয়টি নিয়ে মুখ খুলেছেন ইমরান এইচ সরকার। নিজের ফেসবুক পেইজে একটি ভিডিও পোস্ট করে লিখেছেন, 'খেলার নামে কী হচ্ছে এসব! দোষ শুধু সাকিবেরই? এই ভিডিওটি দেখুন।'

লিজেন্ডস অফ রূপগঞ্জ বনাম শেখ জামাল ধানমণ্ডি ক্লাবের খেলা চলছে। ব্যাটসম্যান সাব্বির, উইকেটকিপার সোহান। বোলার বল করার আগেই কীপার হাত দিয়ে ইশারা করছে বাইরে বল করতে যাতে ব্যাটসম্যান বলের নাগাল না পায়।

ঠিক তাই হলো। বাইরের বল ব্যাটে লাগাতে পারলো না ব্যাটসম্যান। আম্পায়ার আউটের সংকেত দিয়ে দিল! এমনকি কিপার আবেদনও করেনি, সে নিশ্চিত জানতো আউট দিবেই। 

তিনি লিখেছেন, এই হচ্ছে খেলা! এই খেলা থেকে চুরি ছাড়া আর কী শিখছে ক্রিকেটাররা? সাকিবের লাথির মতো আরো অনেক লাথি দরকার। লাথি মারা দরকার বোর্ডে বসে থাকা চোর-ডাকাতগুলোকে। সাকিব স্টাম্পে লাথি মারায় নাকি বেইজ্জতি হয়েছে। আচ্ছা, চোরদের কি ইজ্জত বলে কিছু আছে?'

শুক্রবার প্রথমে নিজের বোলিংয়ের সময় মুশফিকুর রহিমের বিপক্ষে এলবিডাব্লিউর আবেদনে আম্পায়ার সাড়া না দেওয়ায় লাথি মেরে স্টাম্প ভেঙে ফেলেন সাকিব। পরের ওভারে আরেক আম্পায়ার বৃষ্টির কারণে খেলা বন্ধ করার ঘোষণা দিতেই তিনটি স্টাম্প উপড়ে আছাড় দেন সাকিব।



সাতদিনের সেরা