kalerkantho

শুক্রবার । ৯ আশ্বিন ১৪২৮। ২৪ সেপ্টেম্বর ২০২১। ১৬ সফর ১৪৪৩

বাংলাদেশ আইটি প্রফেশনাল ফ্রেন্ডস ক্লাবের প্রথম বর্ষপূর্তি

অনলাইন ডেস্ক   

১ সেপ্টেম্বর, ২০২১ ১৪:২৫ | পড়া যাবে ২ মিনিটে



বাংলাদেশ আইটি প্রফেশনাল ফ্রেন্ডস ক্লাবের প্রথম বর্ষপূর্তি

বাংলাদেশ আইটি প্রফেশনালদের বড় সংগঠন বাংলাদেশ আইটি প্রফেশনাল ফ্রেন্ডস ক্লাবের প্রথম বর্ষপূর্তি অনুষ্ঠিত হয়ে গেল। সম্প্রতি রাজধানীর হোটেল সারিনাতে আইটি সেক্টরের নেতৃস্থানীয়দের অংশগ্রহণে এই জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

এ আয়োজনে উপস্থিত ছিলেন বাংলাদেশ কম্পিউটার সমিতির সভাপতি সহিদ উল মনির, গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেডের চেয়ারম্যান আব্দুল ফাওাহ, সি এস এল সফটওয়ার রিসোর্সেস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক রফিকুল ইসলাম রাউলি, সি টি ও ফোরাম বাংলাদেশের প্রতিষ্ঠাতা ও সভাপতি তপন কান্তি সরকার, বাংলাদেশ স্কিল ডেভেলপমেন্ট ইনিস্টিউটের নির্বাহী পরিচালক কে এম হাসান রিপন। 

অনুষ্ঠানে টাইটেল স্পন্সর ছিল প্রিজম ইআরপি, গোল্ড স্পন্সর ছিল প্রাইডসিস আইটি লিমিটেড, ওয়েবনস টেকনোলজি লিমিটেড, পিপলসএইচআর, ঘুরি ইনফোটেক লিমিটেড এনজিআইটি নেটওয়ার্কস লিমিটেড এবং সিলভার স্পন্সর ছিল এআরএ টেকনোলজিস লিমিটেড এবং ব্যাকস্পেস ইন্টারন্যাশনাল লিমিটেড। 

বাংলাদেশ আইটি প্রফেশনাল ফ্রেন্ডস ক্লাব একটি অলাভজনক সংগঠন। এ ক্লাবে বর্তমানে প্রায় ৬ হাজার আইটি প্রফেশনাল যুক্ত আছেন। ক্লাবের লক্ষ্য দেশে সামাজিক কার্যক্রম, পেশাগত উন্নয়ন, আইটি প্রশিক্ষণ মাধ্যমে আইটি পেশাদারদের সংযুক্ত করা এবং ডিজিটাল বাংলাদেশ গড়তে সরকারকে সহায়তা করা। 

সংগঠনটির প্রেসিডেন্ট জনাব সালেহ মোবিন এবং ভাইস প্রেসিডেন্ট জনাব ফারুক আজম এরশাদ সকল সদস্য, অতিথি এবং স্পন্সরদের প্রতি আন্তরিক ধন্যবাদ এবং কৃতজ্ঞতা  প্রকাশ করেন।



সাতদিনের সেরা