kalerkantho

শুক্রবার । ৯ ডিসেম্বর ২০২২ । ২৪ অগ্রহায়ণ ১৪২৯ । ১৪ জমাদিউল আউয়াল ১৪৪৪

জনি ডেপের ডেটিং প্রসঙ্গে মুখ খুললেন অ্যাম্বার হার্ড

বিনোদন ডেস্ক   

২৪ সেপ্টেম্বর, ২০২২ ১০:৩৭ | পড়া যাবে ২ মিনিটে



জনি ডেপের ডেটিং প্রসঙ্গে মুখ খুললেন অ্যাম্বার হার্ড

জনি ডেপ ও অ্যাম্বার হার্ড

শুধু নিজের জীবন নিয়ে এগিয়ে যেতে চান, প্রাক্তন স্বামী জনি ডেপের প্রেমের জীবনে আগ্রহী নন তিনি। জনির ডেটিং প্রসঙ্গে এমনটাই জানালেন হলিউডের জনপ্রিয় তারকা ও জনি ডেপের সাবেক স্ত্রী অ্যাম্বার হার্ড। জনি ডেপ তাঁর সাবেক আইনজীবী জোয়েল রিচের সঙ্গে ডেটিং করছেন, এমন সংবাদে মিডিয়া এখন সরগরম। সে বিষয়েই একথা জানিয়েছেন এই অভিনেত্রী।

বিজ্ঞাপন

 

জনি ও রিচ

জোয়েল রিচের সঙ্গে জনি ডেপের নতুন রোম্যান্স সম্পর্কে অ্যাম্বার হার্ড কেমন অনুভব করেন, এই বিষয়ে একটি বিশেষ সূত্র ‘এন্টারটেইনমেন্ট টুনাইট’কে জানিয়েছে যে, ‘অ্যাকোয়াম্যান’ তারকা তাঁর সাবেক স্বামী জনি বা তার ব্যক্তিগত জীবনের দিকে মনোযোগ দিচ্ছেন না। তিনি কার সঙ্গে ডেট করছেন তা নিয়ে তিনি চিন্তা করেন না। তিনি শুধু তাঁর জীবন নিয়ে এগিয়ে যেতে চান।

অ্যাম্বার ও জনি (পূর্বের ছবি)

সম্প্রতি জনি ও রিচের ডেটিংয়ের বিষয়টি নিয়ে তুমুল আলোচনা হচ্ছে শোবিজে। যদিও ডেপ বা রিচ কেউই প্রকাশ্যে ডেটিং গুজবের বিষয়টি নিশ্চিত করেননি। তবে তাদের লুকিয়ে দেখা করা ও একে অন্যকে সঙ্গ দেয়ার বিষয়ে গুঞ্জন বেশ জোড়েশোরেই চলছে।  

এদিকে, মার্কিন বিচারের সময় একটি সূত্র জানিয়েছেন যে অভিনেতার প্রতি তাঁর সমর্থন দেখানোর জন্য রিচ আদালতে উপস্থিত ছিলেন। অভ্যন্তরীণ সেই সূত্র আরো উল্লেখ করেছেন, রিচের সেখানে থাকার জন্য কোনো পেশাদার বাধ্যবাধকতা ছিল না। এই জুটি তাদের সম্পর্কের আগের পর্যায়ে হোটেলগুলোতে খুব বিচক্ষণতার সঙ্গে দেখা করত।

অ্যাম্বার হার্ড

উল্লেখ্য, গত জুনে সাবেক স্বামী জনি ডেপের বিরুদ্ধে যে সহিংসতার অভিযোগ এনেছিলেন অ্যাম্বার হার্ড সেটি ‘মিথ্যা ও অবমাননাকর’ উল্লেখ করে অ্যাম্বারকে ১৫ মিলিয়ন ডলার ক্ষতিপূরণ দেওয়ার নির্দেশ দিয়েছেন আদালত। জনির বিরুদ্ধে এ ধরনের অভিযোগ আনার পেছনে অ্যাম্বারের ‘অসৎ উদ্দেশ্য’ ছিল বলেও জানিয়েছেন আদালত।

সূত্র : পিঙ্ক ভিলা



সাতদিনের সেরা