kalerkantho

শনিবার । ১২ অগ্রহায়ণ ১৪২৮। ২৭ নভেম্বর ২০২১। ২১ রবিউস সানি ১৪৪৩

মোহাম্মদ শামির স্ত্রী হাসিনের ভিডিও ভাইরাল

অনলাইন ডেস্ক   

৯ নভেম্বর, ২০২১ ১৬:৩৫ | পড়া যাবে ২ মিনিটে



মোহাম্মদ শামির স্ত্রী হাসিনের ভিডিও ভাইরাল

ভারতীয় ক্রিকেট দলের অপরিহার্য বোলার মোহাম্মদ শামির স্ত্রী হাসিন জাহান আজকাল সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। সম্প্রতি হাসিন জাহান তার অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ভিডিও শেয়ার করেছেন যা ইন্টারনেটে ভাইরাল হয়েছে।

এই ভিডিওতে, হাসিন জাহান নেহা কাক্করের গান ‘এক তো কাম জিন্দাগণি’ গানটিতে একটি দুর্দান্ত নৃত্য করছেন। এই ভিডিওটি এখন পর্যন্ত ৫৩ হাজারের বেশি মানুষ দেখেছেন। ভিডিওটিতে হাজিন জাহান একটি সাদা জ্যাকেট এবং কালো প্যান্ট পরেছেন। হাসিন জাহানের এই ভিডিওটি গত কয়েকদিন ধরে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

শামির সঙ্গে হাসিনের দাম্পত্যকলহের কথা এতদিনে কারও অজানা নয়। অভিযোগ, পালটা অভিযোগের বেড়া টপকে একসময় রীতিমতো কাদা ছোঁড়াছুঁড়ি শুরু হয়েছিল দু'পক্ষ থেকেই। বিতর্কিত সেই অধ্যায়ে এখনও যবনিকা পড়েনি। তবে ব্যক্তিগত জীবনে ব্যস্ত রয়েছেন শামি এবং হাসিন দু'জনেই।

হাসিন তার ব্যক্তিগত জীবন নিয়ে অনেক আলোচনায় রয়েছেন। শামী ও হাসিন জাহান গত কয়েক বছর ধরে আলাদা থাকছেন। এ নিয়ে দুজনের মধ্যে দ্বন্দ্ব রয়েছে।

হাসিন জাহান তার স্বামী মোহাম্মদ শামির বিরুদ্ধে পারিবারিক সহিংসতাসহ একাধিক অভিযোগ করেছিলেন। সাল ২০১৮ থেকে পৃথক থাকছেন। তবে দুজনের মধ্যে আনুষ্ঠানিক বিচ্ছেদ ঘোষণা করা হয়নি। মহম্মদ শামি বিবাহ-বহির্ভূত সম্পর্কে জড়িত, এমনই অভিযোগ করেছিলেন তিনি। আর মহম্মদ শামির বাড়ির লোকজনের বিরুদ্ধে ধর্ষণের চেষ্টা, মারধর, খুনের হুমকির অভিযোগ করেছিলেন তিনি। আদালতে মামলাটি বিচারাধীন।

হাসিন জাহান সোশ্যাল মিডিয়ায় রীতিমতো সক্রিয়। তিনি প্রায়শই নিজের ছবি পোস্ট করেন ইনস্টাগ্রামে। অতীতে তাঁকে বেশ কয়েকটি পোস্টের জন্য হুমকির মুখেও পড়তে হয়েছিল। কখনও রাম মন্দিরের ভূমি পুজোর শুভেচ্ছা জানিয়ে খুন-ধর্ষণের হুমকি পেয়েছেন। আবার কখনও মুখে ফেসপ্যাক লাগিয়ে ছবি পোস্ট করার জন্য কটাক্ষের শিকার হয়েছেন।

প্রসঙ্গত বরাবরই মডেলিং দুনিয়ার সঙ্গে যুক্ত ছিলেন হাসিন জাহান। মহম্মদ শামির সঙ্গে বিয়ের আগে আরও একটি বিয়ে হয়েছিল বলে শোনা যায় হাসিন জাহানের। তার প্রথম স্বামী একজন মুদি ব্য়বসায়ী ছিলেন। প্রথম পক্ষের সন্তানও রয়েছে হাসিনের। পরে বিবাদের কারণে তার সঙ্গেও বিবাহ বিচ্ছেদ হয়।

View this post on Instagram

A post shared by hasin jahan (@hasinjahanofficial)



সাতদিনের সেরা