kalerkantho

রবিবার । ১০ শ্রাবণ ১৪২৮। ২৫ জুলাই ২০২১। ১৪ জিলহজ ১৪৪২

আমির খানের মেয়ের ভিডিও ভাইরাল

অনলাইন ডেস্ক   

১ জুন, ২০২১ ১৬:৩৫ | পড়া যাবে ২ মিনিটে



আমির খানের মেয়ের ভিডিও ভাইরাল

গত বছরের নভেম্বর থেকেই ইরা-নূপুরের প্রেম নিয়ে গুঞ্জন জারি ছিল বলিউডে। চলতি বছরের ফেব্রুয়ারি মাস নাগাদ ফিটনেস কোচ নূপুর শেখরের সঙ্গে নিজের সম্পর্কের কথা সোশ্যাল মিডিয়ায় ঘোষণা করেন 'আমিরকন্যা' ইরা খান। এর পর থেকে প্রায়শই প্রেমিকের সঙ্গে নিজের ঘনিষ্ঠ মুহূর্তের নানা ঘনিষ্ঠ ছবি আপলোড করছেন ইরা। 

সম্প্রতি ফের একবার ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন তিনি। সেই ভিডিওতে তাঁর এবং নূপুরের নানা মুষ্টি মুহূর্তের ছবি ধরা রয়েছে। ঘনিষ্ঠ মুহূর্ত থেকে শুরু করে শরীরচর্চা, আবার কখনো বা দূরে কোনো নির্জন প্রান্তরে শুধু তাঁদের 'কোয়ালিটি টাইম' কাটানোর সব মুহূর্ত ধরা পড়েছে সেই ভিডিওতে। 
এই জুটির নিজেদের বন্ধুবান্ধবরা যেমন জায়গা পেয়েছেন এই বিভিন্ন ছবির মোন্তাজে, তেমন রয়েছে নূপুর-ইরার ক্যান্ডেল লাইট ডিনারের মুহূর্তরাও। প্রেমিককে তাঁর জীবনের অন্যতম ভরসার জায়গা উল্লেখ করতেও ভোলেননি তিনি এই ভিডিওর ক্যাপশনে।

প্রসংগত, ইরা-নূপুরের 'কাপল গোলস'-এ মুগ্ধ নেট দুনিয়া। নূপুরের প্রতি তাঁর অগাধ ভরসার কথা এর আগেও সোশ্যাল মিডিয়ায় একাধিকবার বলেছেন ২৩ বছরে পা রাখা ইরা খান। । কিভাবে নূপুরের সঙ্গ ধীরে ধীরে তাঁকে বদলিয়েছে, নিজের প্রতি হারানো বিশ্বাস ফিরিয়ে এনেছে সে কথাও জানিয়েছেন আমিরকন্যা। সোশ্যাল মিডিয়ার দেয়ালে মজা করে প্রেমিককে নানা মজার নামে ডাকার পাশাপাশি 'স্বপ্নের পুরুষ' বলে লিখতেও পিছপা হননি ইরা। সূত্র : হিন্দুস্তান টাইমস। 

View this post on Instagram

A post shared by Ira Khan (@khan.ira)



সাতদিনের সেরা