kalerkantho

শুক্রবার । ৪ আষাঢ় ১৪২৮। ১৮ জুন ২০২১। ৬ জিলকদ ১৪৪২

উত্তম কুমারের নাতবউকে ইনস্টাগ্রামে নোংরা আক্রমণ

অনলাইন ডেস্ক   

২০ মে, ২০২১ ১৩:০৩ | পড়া যাবে ২ মিনিটে



উত্তম কুমারের নাতবউকে ইনস্টাগ্রামে নোংরা আক্রমণ

সোশ্যাল মিডিয়ায় তারকারা যেন নোংরা আক্রমণের শিকার হবেনই। কদিন আগেই বাংলাদেশের কণ্ঠশিল্পী তাহসান খান ও সাবেক স্ত্রী মডেল অভিনেত্রী মিথিলা ফেসবুক লাইভে এসে নোংরা মন্তব্যের বিরুদ্ধে কথা বলেন। নেটিজেনদের আহবান জানান যেন এই কর্ম থেকে বিরত থাকেন। কিন্তু কে শোনে কার কথা।

এবার নেটিজেনদের নোংরা আক্রমণের শিকার হয়েছেন কলকাতার অভিনেত্রী দেবলীনা কুমার। যদিও বিষয়টি শক্ত হাতেই সামাল দেওয়ার চেষ্টা করেছেন উত্তম কুমারের নাতবউ দেবলীনা।

ইনস্টাগ্রামে নিজের একটি ছবি পোস্ট করেছিলেন দেবলীনা। গামছা প্রিন্টের সুতির পোশাকে দেখা যায় তাকে। ভক্তদের উদ্দেশ‌্যে লিখেন—‘শুভরাত্রি’। তার পোশাকে গামছা প্রিন্ট দেখে উড়ে আসছিল একের পর মন্তব্য। কেউ প্রশংসা করছিলেন, আবার কারো গামছা প্রিন্ট পছন্দ না হওয়ার কথাও জানান।

এর মধ্যে একজন দেবলীনাকে উদ্দেশ্য করে লেখেন, ‘কোন হোটেলে কার সাথে রাত কাটাচ্ছ মামণি। গামছা পরে পোস্ট ছি!’ এমন মন্তব‌্য এড়িয়ে যাননি দেবলীনা। জবাবে এই অভিনেত্রী লিখেন, ‘আপনি পাগল, ডাক্তার দেখান।’ এমন নোংরা মন্তব‌্যে পাশে দাঁড়িয়েছেন তার ভক্তরা। ওই ব্যক্তিকে কড়া ভাষায় জবাব দিয়ে এক নেটিজেন লেখেন, ‘দেবলীনা স্বাবলম্বী। যদি হোটেলে রাত কাটাতেও হয় ও নিজের পয়সায় একা একা রাত কাটাতে পারে। কাউকে দরকার হয় না।’

বাংলা চলচ্চিত্রের ‘মহানায়ক’ খ্যাত অভিনেতা উত্তম কুমার। গত বছরের ৯ ডিসেম্বর তার নাতি গৌরব চট্টোপাধ্যায়ের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন দেবলীনা। দীর্ঘ আড়াই বছর চুটিয়ে প্রেম করার পর মালা বদল করেন তারা। তবে  দেবলীনার প্রথম হলেও গৌরবের এটি দ্বিতীয় বিয়ে।

দেবলীনা কুমার টালিগঞ্জের জনপ্রিয় মুখ। ‘গোত্র’ সিনেমার ‘রঙ্গবতী’ গানের সঙ্গে নেচে রাতারাতি বিখ্যাত হন দেবলীনা। যদিও এর আগে ‘প্রাক্তন’, ‘হামি’ সিনেমায় দেখা গেছে এই অভিনেত্রীকে।



সাতদিনের সেরা