kalerkantho

বুধবার । ২৮ বৈশাখ ১৪২৮। ১১ মে ২০২১। ২৮ রমজান ১৪৪২

কোটি টাকার কাবিন ও চাচ্চু'র সিক্যুয়েলসহ ডিপজলের চার সিনেমা

অনলাইন ডেস্ক   

১৪ এপ্রিল, ২০২১ ১৭:৩২ | পড়া যাবে ২ মিনিটে



কোটি টাকার কাবিন ও চাচ্চু'র সিক্যুয়েলসহ ডিপজলের চার সিনেমা

'কোটি টাকার কাবিন' ও 'চাচ্চু' সিনেমার সিক্যুয়েল তৈরি করতে যাচ্ছেন অভিনেতা ও প্রযোজক মনোয়ার হোসেন ডিপজল। বুধবার বিকেলে তিনি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এই ঘোষণা দেন। একই সাথে আরো দুটি সিনেমা নির্মাণের ঘোষণা দিয়েছেন তিনি। বাকি দুই সিনেমার নাম চূড়ান্ত করা হয়নি।

করোনা পরিস্থিতি স্বাভাবিক হলেই ছবি দুটি নির্মাণ করবেন জানিয়ে ডিপজল বলেন, 'সামনের লটেই করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে আপনাদের দোয়াতে ৪ টা ছবির কাজ শুরু করবো। ইতোমধ্যে সিনেমা ৪ টির স্ক্রিপ্ট প্রস্তুত করা হয়েছে।'

জনপ্রিয় এই অভিনেতা ছবির নাম জানিয়ে বলেন, ৪ টা ছবির মধ্যে প্রথম দুইটা ছবি হচ্ছে 'কোটি টাকার কাবিন' ও 'চাচ্চু'র সিক্যুয়াল আর বাকি ২টা ছবির নাম এখনও ঠিক হয়নি। ৪টা ছবিতেই থাকবে নতুন নায়ক-নায়িকা। 

ডিপজল বলেন, সিনেমার দুঃসময়ে কোটি টাকার কাবিন ও চাচ্চু সিনেমা দুটি চলচ্চিত্রের মোড় ঘুরিয়ে দিয়েছিল। অশ্লীল যুগের অবসান ঘটাতে ভূমিকা রাখে। তাই আমার ধারাবাহিক সিনেমা নির্মাণের পরিকল্পনায় সিনেমা দুটির সিক্যুয়াল নির্মাণের উদ্যোগ নিয়েছি।  সবাই দোয়া করবেন পাশে থাকবেন। 

জানা গেছে, ছবি নির্মাণের জন্য চুক্তিবদ্ধ করেছেন পরিচালক মনতাজুর রহমান আকবরকে।

‘কোটি টাকার কাবিন’ ও ‘চাচ্চু’ সিনেমা দুটিতে প্রযোজনার পাশাপাশি অভিনয়ও করেছেন ডিপজল। এ দুটি সিনেমা দিয়েই জুটি হিসেবে মজবুত অবস্থান করে নেন শাকিব-অপু। ‘চাচ্চু’ সিনেমায় অভিনয় করে সারা বাংলায় তুমুল জনপ্রিয়তা লাভ করেন দিঘী।



সাতদিনের সেরা