kalerkantho

বুধবার । ৯ আষাঢ় ১৪২৮। ২৩ জুন ২০২১। ১১ জিলকদ ১৪৪২

দুই সন্তানের বাবা যীশু!

অনলাইন ডেস্ক   

২৪ মার্চ, ২০২১ ২১:৫৫ | পড়া যাবে ২ মিনিটে



দুই সন্তানের বাবা যীশু!

সারোগেসির মাধ্যমে যমজ সন্তানের বাবা হলেন যীশু সেনগুপ্ত! ছোট্ট দুই সন্তানকে কোলে নিয়ে বাবা যীশু সেনগুপ্তের ভিডিও এল প্রকাশ্যে। যেখানে দেখা যাচ্ছে দুই শিশুর একজন কাঁদছে। তাকে সামলাতে ব্যস্ত যীশু। আর তাকে সাহায্য করতে এগিয়ে এলেন সোলাঙ্কি রায়!

অবাক হচ্ছেন তো? তবে এমনটাই ঘটেছে। সম্প্রতি সারোগেসির মাধ্যমে যমজ সন্তানের বাবা হয়েছেন যীশু। কিন্তু বাস্তাবে নয়, পর্দায়। খুব শিগগিরই উইন্ডোজ প্রোডাকশনের আগামী ছবি 'বাবা বেবি ও'তে দেখা যাবে যীশু সেনগুপ্তকে।

ছবিতে যীশুর চরিত্রের নাম মেঘ। আর তাঁর বান্ধবী সোলাঙ্কি রায়ের চরিত্রের নাম বৃষ্টি। ‘বাবা বেবি ও’ ছবিটির কাহিনি ও চিত্রনাট্য লিখেছেন জিনিয়া সেন। সংলাপ লিখেছেন সম্রাজ্ঞী বন্দ্যোপাধ্যায়। 

ছবিটির পরিচালক হলেন অরিত্র মুখোপাধ্যায়। তিনি জানান, ছবিতে উঠে আসবে ৪০ বছরের এক ব্যক্তির গল্প, নাম মেঘ। যিনি বিয়ে করবেন না বলেই ঠিক করেন। তবে বাবা হতে চেয়েছিলেন। আর তাই সারোগেসির মাধ্যমে তিনি যমজ সন্তানের বাবা হন। পরবর্তীকালে ওই দুই সন্তানের বাবা মেঘ একটি মেয়ের প্রেমে পড়েন। যাঁর নাম বৃষ্টি। 

অরিত্র মুখোপাধ্যায় জানান, তিনি আবার মেঘকে পছন্দ করলেও তাঁকে বিবাহিত ভেবে বসেন। তার ওপর বৃষ্টির বাচ্চা একেবারেই পছন্দ করেন না। আর তা নিয়েই কমেডির মোড়কে এটি (বাবা বেবি ও) একটি রোম্যান্টিক ছবি। ছবিতে মেঘের ভূমিকায় যীশু সেনগুপ্ত। আর বৃষ্টির ভূমিকায় সোলাঙ্কি রায়।

সূত্র: জি-নিউজ।

View this post on Instagram

A post shared by Windows Production (@windowsproduction)



সাতদিনের সেরা