kalerkantho

মঙ্গলবার । ৮ আষাঢ় ১৪২৮। ২২ জুন ২০২১। ১০ জিলকদ ১৪৪২

মেয়েদের ছেঁড়া জিনস পরা নিয়ে কটাক্ষ, মন্ত্রীর ওপর ক্ষিপ্ত অমিতাভের নাতনি

অনলাইন ডেস্ক   

১৮ মার্চ, ২০২১ ১৬:৩২ | পড়া যাবে ১ মিনিটে



মেয়েদের ছেঁড়া জিনস পরা নিয়ে কটাক্ষ, মন্ত্রীর ওপর ক্ষিপ্ত অমিতাভের নাতনি

মেয়েদের ছেঁড়া জিনস পরা নিয়ে সম্প্রতি 'শালীনতা'র পাঠ শেখানোর চেষ্টা করেছেন ভারতের উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রী তিরথ সিং রাওয়াত। যা নিয়ে শুরু হয়েছে তীব্র বিতর্ক। এবার উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রীকে একহাত নিলেন অমিতাভ বচ্চনের নাতনি নভ্যা নভেলি নন্দা। 

তিরথ সিং রাওয়াতকে একহাত নিয়ে নভ্যা নভেলি ইনস্টাগ্রাম স্টোরিতে লেখেন, 'মেয়েদের পোশাক বদলাতে বলার আগে আপনারা নিজের মানসিকতা বদলান। এ ধরনের পরামর্শ সমাজকে দেওয়া হচ্ছে, যা চমকে যাওয়ার পক্ষে যথেষ্ট। ভাবতেই পারছি না...' নিজের মতামতের সঙ্গে তিরথ সিং রাওয়াতের মন্তব্য উদ্ধৃত করেন নভ্যা। যা নিয়ে সোশ্যাল মিডিয়ায় হইচই পড়ে গেছে।

এখানেই শেষ নয়, ইনস্টাগ্রাম স্টোরিতে ছেঁড়া জিনস পরা একটি ছবি পোস্ট করেন নভ্যা। সঙ্গে লিখেছেন, 'আমি ছেঁড়া জিনস পরি। ধন্যবাদ। আমি গর্বের সঙ্গে এগুলো পরি'।

দেরাদুনে স্টেট কমিশন ফর প্রটেকশন অব চাইল্ড রাইটস- এর তরফে আয়োজিত একটি অনুষ্ঠানে হাজির হয়েছিলেন তিরখ সিং রাওয়াত। সেখানে তিনি বলেন, 'যে সমস্ত নারীরা ছেঁড়া জিনস পরেন, তাঁরা বাড়িতে ছোট শিশুদের সঠিক পরিবেশ দিতে ব্যর্থ'। তাঁর এই মন্তব্য ঘিরে গোটা দেশে তীব্র বিতর্ক তৈরি হয়েছে।



সাতদিনের সেরা