kalerkantho

রবিবার । ৯ কার্তিক ১৪২৭। ২৫ অক্টোবর ২০২০। ৭ রবিউল আউয়াল ১৪৪২

'তোমার বাবা খুশি হবেন' সুশান্তের সঙ্গে বিচ্ছেদের পর রিয়াকে মহেশ!

অনলাইন ডেস্ক   

২২ আগস্ট, ২০২০ ০৭:০৫ | পড়া যাবে ২ মিনিটে



'তোমার বাবা খুশি হবেন' সুশান্তের সঙ্গে বিচ্ছেদের পর রিয়াকে মহেশ!

ছবি: সুশান্ত-রিয়া-মহেশ ভাট।

দিন যতই গড়াচ্ছে, ততই বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু নিয়ে একের পর এক তথ্য সামনে আসছে। এবার ভারতীয় গণমাধ্যম ডিএনএ ইন্ডিয়া প্রকাশ্যে আনল প্রয়াত অভিনেতার বান্ধবী তথা অভিনেত্রী রিয়া চক্রবর্তীর সঙ্গে পরিচালক মহেশ ভাটের হোয়াটস অ্যাপ চ্যাটিংয়ের স্ক্রিনশট। যা রীতিমতো শোড়গোল ফেলে দিয়েছে নেটদুনিয়ায়।

স্ক্রিনশটে দেখা যাচ্ছে গত ৮ জুনের কথোপকথনে রিযা জানিয়েছেন, তিনি তাঁর সম্পর্ক থেকে মুভ অন করে গেছেন। অন্যদিকে মহেশের রিপ্লাই, এ বার তোমার বাবা নিশ্চয়ই খুব খুশি হবেন। আর পেছন ফিরে তাকিও না। অন্যদিকে রিয়া মহেশকে ধন্যবাদও জানিয়েছেন মোটিভেট করার জন্য। এর থেকে পরিস্কার যে সুশান্ত এবং রিয়ার সম্পর্ক নিয়ে খুব একটা খুশি ছিলেন না অভিনেত্রীর বাবা।

যদিও এই চ্যাটের স্ক্রিনশটগুলো সঠিক কিনা সেটা যাচাই করা সম্ভব হয়নি। তবে সুশান্তের ভক্তরা এই রিয়া এবং মহেশের সম্পর্ক নিয়ে তদন্ত করার আবেদন জানিয়েছেন। সুশান্তের মৃত্যু রহস্য উদঘাটনে সিবিআই তদন্ত শুরু হয়েছে। মুম্বাইতে পৌঁছানোর পর অযথা সময় নষ্ট করেননি কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার কর্মকর্তারা। বরং শুক্রবার সকাল থেকেই তদন্তের কাজ শুরু করে দিয়েছেন তাঁরা।

গতকাল সকালে অভিনেতা সুশান্ত সিং রাজপুতের ফ্ল্যাটে পৌঁছেছিলেন সিবিআই-এর এসপি নুপূর প্রসাদের নেতৃত্বাধীন একটি দল। জেরা করা হয় অভিনেতার রাধুনী সহ বাড়ির একাধিক কর্মীকে।

মন্তব্য



সাতদিনের সেরা