kalerkantho

বুধবার । ২২ জানুয়ারি ২০২০। ৮ মাঘ ১৪২৬। ২৫ জমাদিউল আউয়াল ১৪৪১     

প্রতারককে একবার সুযোগ দেবেন এভ্রিল

কালের কণ্ঠ অনলাইন   

১৫ ডিসেম্বর, ২০১৯ ১২:৫৮ | পড়া যাবে ২ মিনিটে



প্রতারককে একবার সুযোগ দেবেন এভ্রিল

জান্নাতুল নাঈম এভ্রিল প্রতারককে একবারের বেশি সুযোগ দেবেন না। কী, বুঝে উঠতে পারছেন না তো ব্যাপারটা? তাহলে খোলশা করেই বলা যাক। গত শনিবার রাতে এভ্রিল সোশ্যাল হ্যান্ডেলে এ কথা জানিয়েছেন। তিনি লিখেছেন, 'প্রতারককে আপনি কতবার সুযোগ দেবেন? আমি, শুধু একবারই !'

তিনি কারণ উল্লেখ করে লিখেছেন, 'যে বার সে আপনার অজান্তে বিশ্বাস ভেঙ্গেছিলো, শুধু সে বারই। সে ক্ষমা চাইলে, তাকে ক্ষমা করে দিন। তবে দ্বিতীয়বারের জন্য তাকে আর কোনও সুযোগ দিবেন না।' 

একজন বাংলাদেশি মডেল, সুন্দরী প্রতিযোগিতায় শিরোপাজয়ী, যাকে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৭ এর মুকুট পরানো হয়েছিল। যদিও ২০১৭ সালের ২৯ শে সেপ্টেম্বর, ২০১৭ মিস বাংলাদেশ প্রতিযোগিতার ফাইনালের দিন, তাকে মিস বাংলাদেশ ঘোষণা করা হয়েছিল, তবুও এটি সমালোচিত হয়েছিল কারণ তিনি বিচারকদের বিচারে সেরা না হলেও, আয়োজকরা তাকে বিজয়ী ঘোষণা করেন। 

এছাড়াও তার বিরুদ্ধে অভিযোগ ছিল, প্রতিযোগিতায় অংশগ্রহণণের সময় তিনি তার বয়স লুকিয়ে রেখেছেন এবং তিনি বৈবাহিক অবস্থাও গোপন করেছেন। যদিও মিস ওয়ার্ল্ড বাংলাদেশ এর নিয়ম অনুসারে প্রতিযোগীকে অবিবাহিত থাকতে হয়। এ কারণে আয়োজকরা বিজয়ী ঘোষণার ৪ দিন পর ৪ অক্টোবর ২০১৭ তারিখে তাকে 'অযোগ্য' ঘোষণা করেন এবং জেসিয়া ইসলামকে নতুন মিস বাংলাদেশ ২০১৭ ঘোষণা করেন।

তবে এভ্রিলের মুকুট ফিরিয়ে নেওয়া হলেও তার ওপর থেকে আলো কমেনি, বরঞ্চ অনেক বিজয়ীর চেয়েও এভ্রিলের ও ওপর মিডিয়ার আলো বেশি।

মন্তব্য



সাতদিনের সেরা