kalerkantho

শুক্রবার  । ১৮ অক্টোবর ২০১৯। ২ কাতির্ক ১৪২৬। ১৮ সফর ১৪৪১              

বিয়ে করলেন এমপি শিবলী সাদিক

হিলি (দিনাজপুর) প্রতিনিধি   

৯ জুন, ২০১৯ ১৩:১৬ | পড়া যাবে ২ মিনিটে



বিয়ে করলেন এমপি শিবলী সাদিক

কনে শিমুর সঙ্গে শিবলী

দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য শিবলী সাদিক বিয়ে করেছেন। গত ৮ জুন রাতে হিলির মেয়ে খাদিজা শিমুর সঙ্গে এই বিয়ে সম্পন্ন হয়। সকল প্রকার আয়োজন করা হয়েছিল নবাবগঞ্জের স্বপ্নপুরীতে। 'স্বপ্নপুরী' শিবলী সাদিকের পারিবারিক একটি সুবিশাল বিনোদন কেন্দ্র ও পিকনিক স্পট। যা উত্তরবঙ্গের একটি বৃহৎ বিনোদন কেন্দ্র হিসেবে পরিচিত।

শিবলী সাদিকের স্ত্রী খাদিজা শিমু হিলি (হাকিমপুর) উপজেলার সিপি রোড নিবাসী ব্যবসায়ী বাবু মল্লিকের ৩য় সন্তান। তিনি বর্তমানে সে হাকিমপুর মহিলা কলেজে অধ্যায়নরত।

বিয়েতে দুই পরিবারের সদস্য ছাড়াও উপস্থিত ছিলেন দিনাজপুর-৬ আসনের ৪ উপজেলার আওয়ামী লীগের নেতাকর্মীরা। আকস্মিকভাবেই এই বিয়ে সম্পন্ন হয় বলে আমাদের প্রতিনিধি জানান।

শিবলী সাদিক সাংস্কৃতিক পরিমণ্ডলের একজন মানুষ। বাবা মোস্তাফিজুর রহমান ফিজু ছিলেন সংস্কৃতিমনা মানুষ। ২০১১ সালে শিবলী সাদিক ক্লোজ আপওয়ান খ্যাত কণ্ঠশিল্পী সালমাকে বিয়ে করেন। সালমার সঙ্গে টেলিভিশনের বেশ কয়েকটি অনুষ্ঠানেও অংশ নিতে দেখা যায় এই সংসদ সদস্যকে। ২০১৬ সালে সালমার সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় শিবলীর। স্নেহা নামের কন্যা সন্তান রয়েছে তাদের।

শিবলী সাদিক এতোদিন বিবাহ বন্ধনে না জড়ালেও ২০১৮ সালের শেষের দিকে কণ্ঠশিল্পী সালমা ময়মনসিংহের হালুয়াঘাটের ছেলে সানাউল্লাহ নূরে সাগর সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। সাগর পেশায় ঢাকা জজ কোর্টের অ্যাডভোকেট। তবে বর্তমানে বার অ্যাট ল’ সম্পন্ন করতে অবস্থান করছেন যুক্তরাজ্যে।

 

মন্তব্য



সাতদিনের সেরা