kalerkantho

মঙ্গলবার । ১২ শ্রাবণ ১৪২৮। ২৭ জুলাই ২০২১। ১৬ জিলহজ ১৪৪২

আবেদনময়ী পাওলি, সম্মোহিত শাকিব

কালের কণ্ঠ অনলাইন   

২৬ অক্টোবর, ২০১৬ ২২:২৯ | পড়া যাবে ২ মিনিটে



আবেদনময়ী পাওলি, সম্মোহিত শাকিব

সত্তা’ ছবির জন্য আবারো ঢাকায় এসে টানা শুটিং করে গেলেন পাওলি দাম।  সময় নিয়ে কক্সবাজারে দুটি গান ও কয়েকটি দৃশ্যের শুটিং করেন এই অভিনেত্রী। এর আগেও বেশ কয়েকবার বাংলাদেশে শুটিং করে গেছেন পাওলি।  ছবিটি নিয়ে প্রত্যাশা বাড়ছে এদেশের সিনেপ্রেমীদের। সম্প্রতি পরিচালক হাসিবুর রেজা কল্লোল সোশ্যাল মিডিয়ায় ছবিটির একটি নতুন পোস্টার প্রকাশ করছেন। পোস্টারের ছবিতে আবেদনময়ী পাওলির সাথে সম্মোহিত শাকিবকে দেখা গেছে।  

নির্মাতা সূত্রে জানা গেছে, নভেম্বরের প্রথম সপ্তাহেই সেন্সর বোর্ডের ছাড়পত্রের জন্য জমা দেয়া হবে ‘সত্তা’। সেন্সর নিশ্চিত হলেই মুক্তির দিনক্ষণ ঘোষণা করা হবে। আপাতত সম্ভাব্য তারিখ ডিসেম্বরের শেষ শুক্রবার।

সোহানী হোসেনের ‘মা’ গল্প অবলম্বনে নির্মিতব্য ছবিটির প্রধান চরিত্রে অভিনয় করেছেন শাকিব খান ও পাওলি দাম। ছবিটিতে আরো অভিনয় করেছেন শিমুল খান, জয়ন্ত চট্টোপাধ্যায়, নাসরিন, রিনা খান, ডন ও কাবিলা।

এই ছবির সবকটি গানের সংগীত পরিচালনা করেছেন বাপ্পা মজুমদার। সর্বশেষ ২৪শে ফেব্রুয়ারি ঢাকায় আসেন পাওলি। শহীদ মিনার, এফডিসি, ঢাকা ক্যান্টনমেন্ট ও গুলশান লেডিস পার্কে টানা ছয়দিন শুটিং শেষে কলকাতায় ফিরে যান এই অভিনেত্রী। ২০১৪ সালের ১৬ নভেম্বর ‘সত্তা’র শুটিং শুরু হয়েছিল। মূলত শাকিব খানের সঙ্গে অন্য শিল্পীদের শিডিউল মিলাতে না পারায় এত সময় লেগেছে। ১৫-২০ অক্টোবর কক্সাবাজারে দুটি গানের দৃশ্যায়নের মধ্য দিয়ে ‘সত্তা’র শুটিং শেষ হয়।

 



সাতদিনের সেরা