kalerkantho

সোমবার । ১৫ আগস্ট ২০২২ । ৩১ শ্রাবণ ১৪২৯ । ১৬ মহররম ১৪৪৪

দাউদকান্দিতে বাসচাপায় সাংবাদিকসহ তিন মোটরসাইকেল আরোহী নিহত

দাউদকান্দি (কুমিল্লা) প্রতিনিধি   

৯ জুলাই, ২০২২ ১২:৫৬ | পড়া যাবে ২ মিনিটে



দাউদকান্দিতে বাসচাপায় সাংবাদিকসহ তিন মোটরসাইকেল আরোহী নিহত

বাসটি উল্টে যায়, ইনসেটে নিহত সাংবাদিক মো. রাসেল আহমেদ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দাউদকান্দিতে ট্রাক-বাসের মুখোমুখি সংঘর্ষে সাংবাদিকসহ তিনজন নিহত এবং ১০ জন আহত হয়েছেন। আজ শনিবার (৯ জুলাই) সকালে দাউদকান্দি উপজেলার ভেকিনগর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।  

নিহতরা হলেন কুমিল্লা থেকে প্রকাশিত দৈনিক সমাজ কণ্ঠ প্রতিনিধি ও ভেকিনগর গ্রামের মো. হকের বড় ছেলে সাংবাদিক মো. রাসেল আহমেদ (২৮),  একই গ্রামের শাহজালাল সরকারের বড় ছেলে মো. শরিফ সরকার (৩০) এবং তার তৃতীয় ছেলে তাফসীর সরকার (১৮)। তাদেরকে স্থানীয় লোকজন ও পুলিশ উদ্ধার করে গৌরীপুর হাসপাতালে ভর্তি করে।

বিজ্ঞাপন

 

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, রাসেল আহমেদ মোটরসাইকেলে করে তার দুই চাচাতো ভাইকে নিয়ে রায়পুর বাজারে যাচ্ছিলেন। মহাসড়কের বেকিনগর বাসস্ট্যান্ডের কাছে পৌঁছলে ঢাকাগামী বাসের সঙ্গে ট্রাকের মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে বাসটি উল্টে তার নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই মোটরসাইকেলের তিন আরোহী নিহত হন। এ সময় বাসচালক ও ৯ যাত্রী গুরুতর আহত হন।  

আহতদের উদ্ধার করে স্থানীয় গৌরীপুর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। হাইওয়ে পুলিশ নিহতদের লাশ উদ্ধার করে গৌরীপুর হাসপাতালে নিয়ে যায় এবং নিহতদের লাশ তাদের স্বজনদের কাছে হস্তান্তর করে।

দাউদকান্দি হাইওয়ে পুলিশের ওসি জহিরুল ইসলাম জানান, মোটরসাইকেল ও বাসের মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। চালকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।



সাতদিনের সেরা