kalerkantho

শনিবার ।  ২১ মে ২০২২ । ৭ জ্যৈষ্ঠ ১৪২৯ । ১৯ শাওয়াল ১৪৪৩  

বাসে উঠতে না চাওয়ায় যাত্রীকে মারধর, টাকা ছিনতাই!

তাড়াশ-রায়গঞ্জ (সিরাজগঞ্জ) প্রতিনিধি   

২০ জানুয়ারি, ২০২২ ২০:৩৪ | পড়া যাবে ২ মিনিটে



বাসে উঠতে না চাওয়ায় যাত্রীকে মারধর, টাকা ছিনতাই!

সিরাজগঞ্জের সলঙ্গা থানার হাটিকুমরুলে যাত্রীবাহী বাসে উঠতে না চাওয়ায় জমিরন খাতুন (৫০) নামে এক বাসযাত্রীকে মারধর করা হয়েছে। এ সময় যাত্রীর জমি বিক্রির ৩৫ হাজার টাকা ছিনিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে বাস মালিক রফিকুল ইসলাম রফিকের বিরুদ্ধে।

আজ বৃহস্পতিবার (২০ জানুয়ারি) দুপুরে সিরাজগঞ্জের সলঙ্গা থানার হাটিকুমরুল গোলচত্বর এলাকার হাজী ইমান আলী মার্কেটের সামনে এ ঘটনা ঘটে।

মারপিটের শিকার জমিরন খাতুন তাড়াশ থানা সদরের খাঁন পাড়ার জমির উদ্দিনে স্ত্রী।

বিজ্ঞাপন

অভিযুক্ত রফিকুল ইসলাম রফিক সলঙ্গা থানার চড়িয়া কালিবাড়ি গ্রামেরর বাসিন্দা।

জমিরন খাতুন বলেন, বসতবাড়ি বিক্রি করে ৩৫ হাজার নিয়ে তাড়াশ থেকে ঢাকায় মেয়ের বাসায় যাচ্ছিলাম। হাটিকুমরুল গোলচত্বর এলাকার ঢাকা বাসস্টপেজে পৌঁছালে রিমু এক্সপেস বাসের সহকারী ও দালালেরা টানাটানি করে। আমার সাথে থাকা চালের বস্তা ও কাপড়ের ব্যাগ বাসের মালামাল বক্সে তুলে দেয় তারা। পরে বাসের মালিক রফিকুল ইসলাম ছয়শ' টাকা বাস ভাড়া ও মালামালের জন্য একশ' টাকা দাবি করেন। আমি টাকা দিতে অস্বীকৃতি জানালে আমার ওপর হামলা করা হয়। মারপিটের পাশাপাশি জমি বিক্রির ৩৫ হাজার টাকা ছিনিয়ে নেওয়া হয়েছে বলেও অভিযোগ করেন তিনি।

হাটিকুমরুল ট্রাক শ্রমিক মালিক সমিতির সাবেক সাধারণ সম্পাদক রুহুল আমিন ও হাজী ইমাম আলী মার্কেট মসজিদের ইমাম মোজাফফর হোসেন জানান, ঢাকা বাস স্টপেজে রিমু এক্সেপেস বাসের পিছনে দেখি ধস্তাধস্তি হচ্ছে এবং মেয়েটিকে চরথাপ্পর দিচ্ছে। আমরা প্রথমে মনে করেছিলাম তারা স্বামী-স্ত্রী পরে দেখলাম না মেয়েটি বাস যাত্রী। পরে লোকজন জমায়েত হলে রফিকুল ইসলাম ঘটনাস্থল থেকে সটকে পড়ে। ঘটনাটি আসলেই নেক্কারজনক। একজন নারী যাত্রীর সাথে এমন ঘটনায় যারা জড়িত তাদের দৃষ্টান্তমুল শাস্তি চাই।

হাটিকুমরুল হাইওয়ে থানার উপ পরিদর্শক আব্দুল্লাহেল বাকি জানান, ৯৯৯ এর কল পেয়ে ঘটনাস্থলে পৌঁছে ভুক্তভোগী নারীর সাথে ও স্থানীয়দের সাথে কথা বলে বিষয়টি নিশ্চিত হয়েছি। তাকে সলঙ্গা থানায় অভিযোগ দেওয়ার পরামর্শ দিয়েছি।

সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের জিলানী বলেন, বিষটি শুনেছি অভিযোগ পেলে ব্যবস্থা গ্রহণ করা হবে।



সাতদিনের সেরা