kalerkantho

শুক্রবার । ৪ আষাঢ় ১৪২৮। ১৮ জুন ২০২১। ৬ জিলকদ ১৪৪২

ফায়ার সার্ভিসের সঙ্গে নেই পানি, টিউবওয়েল চেপে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা!

নকলা (শেরপুর) প্রতিনিধি    

৯ মে, ২০২১ ১৭:৩৫ | পড়া যাবে ২ মিনিটে



ফায়ার সার্ভিসের সঙ্গে নেই পানি, টিউবওয়েল চেপে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা!

শেরপুরের নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স আবাসিক ভবনের আজ দুপুরে আগুন নিয়ন্ত্রণে আনতে সাত সদস্যের ফায়ার সার্ভিস কর্মী ও গাড়িসহ সাইরেন বাজিয়ে ঘটনা স্থলে উপস্থিত হয়। তবে যে পানিতে আগুন নিয়ন্ত্রণে আসবে সেই পানির গাড়ি আসেনি। 

পানি ছাড়া আগুন নেভাতে এসে সাধারণ মানুষের মাঝে ক্ষোভের শিকার হতে হয়েছে শেরপুর জেলা ফায়ার সার্ভিস স্টেশন কর্মীদের। পরে আগুন নিয়ন্ত্রণে আনতে টিউবওয়েল চেপে পানি বালতিতে করে নিয়ে আগুন নেভাতে থাকে।

শেরপুর জেলা ফায়ার সার্ভিস স্টেশন অফিসার সুবল চন্দ্র দেবনাথ বলেন, নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স আবাসিক ভবনের আগুন নিয়ন্ত্রণে আনতে শেরপুর থেকে নকলা আসার মাঝ পথে থেমে আবার ফায়ার সার্ভিসের পানির গাড়িটি ফেরত চলে যাওয়ায় টিউবওয়েল পানিতে আগুন নিয়ন্ত্রণ করা হচ্ছে।

আগুনে পুড়ে যাওয়া হাসপাতালের আবাসিক ভবন পরিদর্শন করেছেন নকলা উপজেলা নির্বাহী অফিসার জাহিদুল রহমান ও নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স অফিসার ডা. গোলাম মোস্তফা।

ভবনে কি কারণে আগুন লেগেছে তা জানতে পারেনি কেউ। পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা আগুনের সূত্রপাতের ঘটনার তদন্ত শুরু করেছে বলে জানান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মুশফিকুর রহমান। 



সাতদিনের সেরা