kalerkantho

রবিবার । ১৫ ফাল্গুন ১৪২৭। ২৮ ফেব্রুয়ারি ২০২১। ১৫ রজব ১৪৪২

মদের সঙ্গে বিষ পান করিয়ে হত্যা!

দামুড়হুদা (চুয়াডাঙ্গা) প্রতিনিধি   

৯ ফেব্রুয়ারি, ২০২১ ১৫:৩৭ | পড়া যাবে ২ মিনিটে



মদের সঙ্গে বিষ পান করিয়ে হত্যা!

প্রতীকী ছবি

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার সীমান্তবর্তী বারাদী গ্রামে মদ পান করে শুকুর আলী(৪৫) নামে একজনের মৃত্যু হয়েছে। সোমবার রাত ১১টার দিকে হাসপাতাল থেকে ফেরার পথে তিনি মারা যান। শুকুর আলী ওই গ্রামের মৃত শামসুল হক ওরফে শ্যাম বাঙ্গলের ছেলে। তাকে মদের সঙ্গে বিষ মিশিয়ে পান করানো হয়েছে বলে অভিযোগ পরিবারের সদস্যদের।

স্থানীয়রা জানায়, গত বৃহস্পতিবার সন্ধ্যায় শুকুর আলী, হাবিবুর রহমান হবিসহ কয়েকজন মিলে মদ পান করে। এতে শুকুর আলী অসুস্থ হয়ে পড়েন। পরে তাকে উদ্ধার করে স্থানীয় ক্লিনিকে নেওয়া হলে তার অবস্থার অবনতি হয়। পরে তাকে ঢাকার একটি  হাসপাতালে নেওয়া হয়। সেখানেও তার অবস্থার অবনতি হলে তাকে নিয়ে বাড়ি ফেরে পরিবার। পথে সোমবার রাত ১১টার দিকে তার মৃত্যু হয়।

পরিবারের দাবি, একই গ্রামের আক্কাস মাতব্বরের ছেলে হাবিবুর রহমান হবি মদের সঙ্গে বিষ মিশিয়ে পান করায় এবং তাকে পরিকল্পিতভাবে হত্যা করে। এ ঘটনায় শুকুর আলীর স্ত্রী বাদী হয়ে দর্শনা থানায় হাবিবুর রহমান হবির নাম উল্লেখ করে অভিযোগ দায়ের করেছেন।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাবুবুর রহমান কাজল জানান, অভিযোগ পেয়ে মরদেহ উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে মৃত্যুর কারণ জানা যাবে।

মন্তব্য



সাতদিনের সেরা