kalerkantho

মঙ্গলবার । ১২ মাঘ ১৪২৭। ২৬ জানুয়ারি ২০২১। ১২ জমাদিউস সানি ১৪৪২

মৃত বাবার পকেটে চিরকুট, লেখা মেয়ের বিয়ে নিয়ে চলমান ঝামেলার কথা

নিজস্ব প্রতিবেদক, বগুড়া   

২৭ নভেম্বর, ২০২০ ১৬:০৩ | পড়া যাবে ১ মিনিটে



মৃত বাবার পকেটে চিরকুট, লেখা মেয়ের বিয়ে নিয়ে চলমান ঝামেলার কথা

বগুড়ার দুপচাঁচিয়া থেকে নিখোঁজ হাফেজ মো. সালাউদ্দিন ওরফে বুলু হুজুর (৬০) নামের এক বৃদ্ধের মরদেহ মহাস্থান গড় থেকে উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার বেলা সাড়ে ১২টার দিকে শিবগঞ্জ থানা পুলিশ মরদেহ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। সালাউদ্দিন আহম্মেদ দুপচাঁচিয়া উপজেলার গোবিন্দপুর গ্রামের মৃত মহিউদ্দিনের ছেলে। তিনি স্থানীয় সাহারপুকুর বাজারে একটি হাফেজিয়া মাদরাসায় চাকরি করতেন।

জানা গেছে, শুক্রবার সকালে মহাস্থান গড় এলাকায় পাথরপট্টিতে মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে।

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম বদিউজ্জামান বলেন মরদেহে কোনো আঘাতের চিহ্ন নাই। এ ছাড়াও তিনি আত্মহত্যা করেছেন এমন কোনো আলামতও নেই। তবে নিহতের পাঞ্জাবির পকেট থেকে উদ্ধার করা চিরকুটে তার মেয়ের বিয়ে নিয়ে চলমান ঝামেলার কথা লেখা রয়েছে।

এদিকে স্থানীয় সূত্রে বৃহস্পতিবার বিকেলে বুলু হুজুরকে তার এক পরিচিত ব্যক্তি বাড়ি থেকে ডেকে নিয়ে যান। এরপর থেকে তিনি নিখোঁজ ছিলেন। দুই কন্যা সন্তানের জনক বুলু হুজুরের ছোট মেয়েকে সম্প্রতি বিয়ে দেন। সেখানে ঝামেলা চলছিল বলে তার প্রতিবেশীরা জানান।

মন্তব্য



সাতদিনের সেরা