kalerkantho

বৃহস্পতিবার । ১৬ আশ্বিন ১৪২৭ । ১ অক্টোবর ২০২০। ১৩ সফর ১৪৪২

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন

নিজস্ব প্রতিবেদক, কুষ্টিয়া   

৩ আগস্ট, ২০২০ ২২:২৬ | পড়া যাবে ২ মিনিটে



বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন

প্রতীকী ছবি

কুষ্টিয়ার কুমারখালী উপজেলা ভালুকা গ্রামে বিয়ের দাবিতে প্রেমিক রাসেল আহম্মদের (৩০) বাড়িতে অনশনে বসেছে কলেজছাত্রী প্রেমিকা (২৩)। রাসেল ওই গ্রামের ঝন্টু মোল্লার ছেলে। রাসেল একজন ব্যাংকার এবং প্রেমিকা জেলার মিরপুর উপজেলার বাসিন্দা ও কুষ্টিয়া সরকারি মহিলা কলেজের মাস্টার্সের ছাত্রী। এ ঘটনার পর থেকেই প্রেমিক রাসেল পলাতক রয়েছে। 

স্থানীয়রা জানান, তিন বছর আগে রাসেলের সঙ্গে ফেসবুকে পরিচয় হয় মেয়েটির। এরপর ধীরে ধীরে গড়ে উঠে প্রেমের সম্পর্ক। তাদের মধ্যে শারীরিক সম্পর্ক হলেও রাসেল পরে বিয়েতে রাজী না হওয়ায় রবিবার রাতে প্রেমিক রাসেলের বাড়িতে উপস্থিত হয়ে বিয়ের দাবিতে অনশন শুরু করে প্রেমিকা।

এ বিষয়ে অনশনরত প্রেমিকা জানায়, প্রায় তিন বছর আগে ফেসবুকে পরিচয়ে প্রেমের সম্পর্ক গড়ে উঠে আমাদের। এরপর একাধিকবার শারীরিক সম্পর্কও হয়। কিন্তু রাসেল এখন বিয়ে করতে রাজি না হওয়ায় অনশনে বসেছি।

এ ব্যাপারে প্রেমিক রাসেলকে বাড়িতে পাওয়া না গেলেও ঘটনার সত্যতা স্বীকার করে প্রেমিক রাসেলের বাবা ঝন্টু মোল্লা বলেন, ফেসবুকে পরিচয়ে আমার ছেলের সঙ্গে মেয়ের সম্পর্ক গড়ে ওঠে। কিন্তু মেয়েটি পূর্বে বিবাহিত জানতে পেরে আমার ছেলে মেয়েটিকে ছেড়ে দিলেও মেয়েটি তাকে ছাড়ছে না। তিনি বলেন, বিয়ের দাবিতে রবিবার রাত থেকে মেয়েটি আমার বাড়িতে অনশন করছে।

মন্তব্য



সাতদিনের সেরা