kalerkantho

সোমবার । ১৪ অক্টোবর ২০১৯। ২৯ আশ্বিন ১৪২৬। ১৪ সফর ১৪৪১       

বিদায়ী ছাত্রলীগ সভাপতির ফেস্টুন-তোরণে সয়লাব এখনো

শাহ ফখরুজ্জামান, হবিগঞ্জ    

১৬ সেপ্টেম্বর, ২০১৯ ১০:২৬ | পড়া যাবে ২ মিনিটে



বিদায়ী ছাত্রলীগ সভাপতির ফেস্টুন-তোরণে সয়লাব এখনো

হবিগঞ্জ জেলা ছাত্রলীগের এক বিশেষ কর্মিসভায় প্রধান বক্তা হিসেবে যোগ দিতে স্বল্প সময়ের নোটিশে হবিগঞ্জে এসেছিলেন ছাত্রলীগের বিদায়ী সভাপতি রেজানুল হক চৌধুরী শোভন। গত ২ সেপ্টেম্বর রাতে সেখানে কর্মিসভা করেন তিনি। তাঁর এই আগমনকে কেন্দ্র করে হবিগঞ্জ শহরে ফেস্টুন আর তোরণে সয়লাব হয়ে পড়ে।

কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনা শোভনকে তাঁর পদ থেকে সরিয়ে দিলেও হবিগঞ্জ শহর এখনো তাঁর তোরণ আর ফেস্টুনে সয়লাব। অনেকে ফেইসবুকে এই পেস্টুনের ছবি পোস্ট করে বিভিন্ন মন্তব্য করছেন। হবিগঞ্জ শহরের প্রাণকেন্দ্র সার্কিট হাউজের সামনে গেলে চোখে পড়ে রেজানুল হক চৌধুরী শোভনের বড় দুটি তোরণ। আর সার্কিট হাউজের সীমানা প্রাচীরে তো কেবল ফেস্টুন আর ফেস্টুন। সার্কিট হাউজের আশপাশের এলাকায়ও লাগানো হয়েছে শতাধিক ফেস্টুন। এসব ব্যানার আর ফেস্টুনে জেলা ছাত্রলীগের পদপ্রত্যাশী তরুণ নেতারা শোভনকে স্বাগতম জানান হবিগঞ্জে। 

ছবিতে শোভন ছাড়াও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সজিব ওয়াজেদ জয়-এর ছবি ব্যবহার করা হয়েছে। পাশাপাশি জেলা ছাত্রলীগের বর্তমান সভাপতি সাইদুর রহমান, সাধারণ সম্পাদক মহিবুর রহমান মাহির ছবির পাশাপাশি জেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট মো. আবু জাহির ও জেলা ছাত্রলীগের বেশ কয়েকজন সাবেক সভাপতি ও সাধারণ  সম্পাদকের ছবিও ব্যবহার করা হয়েছে।

জেলা ছাত্রলীগ সভাপতি সাইদুর রহমান বলেন, ছাত্রলীগের বিদায়ী সভাপতি রেজানুল হক চৌধুরী শোভন হবিগঞ্জ ছাত্রলীগের কর্মিসভায় আসলে নেতাকর্মীরা এই ব্যানার, ফেস্টুন দেয়। এগুলো অপসারণের জন্য তাদেরকে বলা হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা