kalerkantho


আবুধাবিতে প্রজন্ম বঙ্গবন্ধুর উদ্যোগে মুক্তিযোদ্ধাদের সম্মাননা

আমিরাত প্রতিনিধি    

২১ এপ্রিল, ২০১৮ ০১:৫৭



আবুধাবিতে প্রজন্ম বঙ্গবন্ধুর উদ্যোগে মুক্তিযোদ্ধাদের সম্মাননা

সংযুক্ত আরব আমিরাতে সফররত রামু ও কক্সবাজার ৩ আসনের সাংসদ সাইমুম সরোওয়ার কমল এমপি বলেছেন, জননেত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে দুর্বার গতিতে। কিন্তু একটি মহল দেশকে পিছনে নিয়ে যাবার জন্য নানামুখী ষড়যন্ত্র করে যাচ্ছে।

তিনি দেশবাসী ও প্রবাসীকে এসব ষড়যন্ত্র থেকে সর্তক থাকার আহ্বান জানিয়ে আগামীতেও উন্নয়নের এ ধারা অব্যাহত রাখার জন্যে আগামী নির্ব্চনে আওয়ামী লীগের প্রার্থীকে জয়যুক্ত করতে সকলকে স্ব স্ব স্থান থেকে কাজ করার কথা বলেন।

তিনি বৃহস্পতিবার আবুধাবির একটি হোটেল সংযুক্ত আরব আমিরাত প্রজন্ম বঙ্গবন্ধু কেন্দ্রীয় কমিটির ত্রিবার্ষিক সম্মেলন ও মুক্তিযোদ্ধাদের সম্মাননা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

সংগঠনের সভাপতি এস এম রফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠান পরিচালনা করেন মোহাম্মদ মনসুর আলম। এতে বিশেষ অতিথি ছিলেন আবুধাবিস্থ বাংলাদেশ দুতাবাসের মিনিস্টার ইকবাল হোসেন খান, বঙ্গবন্ধু পরিষদ আবুধাবি কেন্দ্রীয় কমিটির সভাপতি আলহাজ্ব ইফতেখার হোসেন বাবুল, জায়েদ ভার্সিটির অধ্যাপক রায়হান জামিল, জনাতা ব্যাংক সিইও আমিরুল হাসান, আবুধাবিস্থ বাংলাদেশ স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মীর আনিসুল হাসান, অধ্যাপক এস এম আবু তাহের, বঙ্গবন্ধু সম্মৃতি সংসদের রুহুল আমিন, সিআইপি মোহাম্মদ ইসমাইল প্রমুখ। অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন বঙ্গবন্ধু পরিষদ আবুধাবি কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ সভাপতি ইমরাদ হোসেন ইমু।

অনুষ্ঠানে প্রবাসের দুজন বিশিষ্ট মুক্তিযোদ্ধাকে সম্মাননা ক্রেস্ট দেওয়া হয়। প্রধান অতিথি দুজন মুক্তিযোদ্ধাকে ফুল দিয়ে বরণ করে নেন এবং তাদের লাল সবুজের উত্তরি পরিয়ে দেন।


মন্তব্য