kalerkantho

শনিবার । ১০ ডিসেম্বর ২০১৬। ২৬ অগ্রহায়ণ ১৪২৩। ৯ রবিউল আউয়াল ১৪৩৮।


নায়ক মান্নার দাঙ্গার সিক্যুয়েলে শাকিব খান!

কালের কণ্ঠ অনলাইন   

১৮ অক্টোবর, ২০১৬ ১৭:৪৮



নায়ক মান্নার দাঙ্গার সিক্যুয়েলে শাকিব খান!

১৯৯২ সালে কাজী হায়াতের মুক্তিপ্রাপ্ত সাড়া জাগানো চলচ্চিত্র দাঙ্গা ছবির সিক্যুয়েল নির্মিত হতে যাচ্ছে। গত রবিবার সন্ধ্যায় প্রযোজক ইকবাল দাঙ্গা টু নির্মাণের ঘোষণা দেন।

  দাঙ্গায় অভিনয় করেছিলেন জনপ্রিয় নায়ক মান্না।   কিন্তু দাঙ্গা টু-তে কে থাকবেন মান্নার আসনে? এই নিয়ে শুরু হয় জল্পনা।   একই সাথে গুরুত্বপূর্নে চরিত্রে অভিনয় করা রাজীবের স্থানে কে আসবেন এমনটাই প্রশ্ন জাগে।   মান্না ও রাজীব দুজনেই প্রয়াত হয়েছেন।   ছবির পরিচালক কাজী হায়াতই থাকবেন। তবে মান্নার স্থানে আসবেন শাকিব খান ও রাজীবের স্থানে মিশা সওদাগর। এমনটাই এখন পর্যন্ত শোনা যাচ্ছে।

 নির্মাতা কাজী হায়াত দাঙ্গা টু নির্মাণ প্রসঙ্গে বলেন, বর্তমান সময়ের দর্শকের রুচি ও দেখার ভঙ্গিতে এসেছে অনেক পরিবর্তন। প্রযোজক ইকবাল দাঙ্গা টু সম্পর্কে আমার সাথে প্রাথমিকভাবে কথা বলেছেন। চলছে গল্প লেখার কাজ। গল্প লেখা শেষ হলে যদি আমার নিজের ভালো লাগে তবে এটি আমি পরিচালনা করব। দর্শক ও প্রযোজকের কথা মাথায় রেখে কাজ শুরু করেছি।

 প্রযোজক ইকবাল বলেন, কাজী হায়াৎ তার চলচ্চিত্রে সবসময় সমাজের নানা ধরণের অসঙ্গতির চিত্র তুলে ধরেন। তার নির্মিত দাঙ্গা চলচ্চিত্রটি সেসময় দারুণ সাড়া জাগিয়েছিল। তাই নতুন আঙ্গিকে চলচ্চিত্রটি তৈরী হোক এটাই আমার চাওয়া। আর শাকিব খানের সাথে প্রাথমিকভাবে কথা হয়েছে। শাকিব কাজ করতে রাজী হয়েছেন। কক্সবাজার থেকে শাকিব খান ঢাকায় ফিরলেই তাকে চুক্তিবদ্ধ করা হবে। দাঙ্গা টু’তে মন্ত্রীর ভূমিকায় অভিনয় করবেন মিজু আহমেদ।


মন্তব্য