kalerkantho

বুধবার । ৭ ডিসেম্বর ২০১৬। ২৩ অগ্রহায়ণ ১৪২৩। ৬ রবিউল আউয়াল ১৪৩৮।


কখন কোথায় কী

শারদের পোশাক

৩ অক্টোবর, ২০১৬ ০০:০০



কখন কোথায় কী

কে-ক্র্যাফট

রঙ বাংলাদেশ

রঙ বাংলাদেশ জুনিয়রের পূজার পোশাকের মোটিফ হিসেবে ব্যবহার করা হয়েছে পদ্ম, শঙ্খ, ত্রিশূল, চক্র, ওম ও বেলপাতা। মেয়ে শিশুদের জন্য রয়েছে ফ্রক, থ্রি-পিস, শাড়ি, সিঙ্গল কামিজ, স্কার্ট, টপস ও ধুতি-কুর্তি।

আর শার্ট, টি-শার্ট, ধুতি ও পাঞ্জাবি আছে ছেলেদের জন্য।

 

কে ক্রাফট

ফ্যাশন হাউস কে ক্রাফটের পূজার পোশাকের মধ্যে রয়েছে শাড়ি, সালোয়ার-কামিজ, পাঞ্জাবি, লেডিস টপস, সিঙ্গেল কামিজ, শার্ট, টি-শার্ট ও বাচ্চাদের পোশাক। বেশির ভাগ পোশাকই সুতি কাপড়ে তৈরি।

শ্রদ্ধা

দুর্গাপূজায় এবারের আয়োজনে শ্রদ্ধা এনেছে ত্রিশূলের মোটিফের শাড়ি, পাঞ্জাবি, ফতুয়া, উত্তরীয় ইত্যাদি। পোশাকে অফহোয়াইট, সাদা, ধূসর রং প্রাধান্য পেয়েছে।

 

মূল্য ছাড়

সাদাকালো

৪ অক্টোবর ১৪ বছর পূর্ণ হবে ফ্যাশন হাউস সাদাকালোর। বর্ষপূর্তি উপলক্ষে সাদাকালো ১৪ শতাংশ ছাড় ঘোষণা করেছে। আগামী ১ থেকে ৪ অক্টোবর সাদাকালোর সব শাখা ও অনলাইনে যেকোনো পণ্যে পাবেন এই ছাড়।

 

মেনজ ক্লাব

পূজা উপলক্ষে মাসব্যাপী মেনজ ক্লাবের ফরমাল ও ক্যাজুয়াল পোশাকে সর্বোচ্চ ৫০ শতাংশ ছাড়ে পোশাক কেনার সুযোগ পাবেন। নতুন ডিজাইনের পোশাকেও থাকছে ২০ শতাংশ ছাড়।

 

চরকা

পূজায় ফ্যাশন হাউজ চরকার পোশাকে দেওয়া হচ্ছে ৭০ শতাংশ পর্যন্ত ছাড়। চরকায় কুর্তা, শাড়ি, সালোয়ার-কামিজ, পাঞ্জাবিসহ ছেলেমেয়েদের নানা পোশাক পাওয়া যাবে।

 

আয়োজন

ঢাকা রিজেন্সি

দুর্গাপূজা উপলক্ষে ঢাকা রিজেন্সি আয়োজন করেছে ১০ দিনব্যাপী খাবার উৎসব। ৫ থেকে ১০ অক্টোবর পর্যন্ত রিজেন্সির গ্র্যান্ডডিয়াস রেস্টুরেন্টে চলবে এ আয়োজন।

 

লা মেরিডিয়ান ঢাকা

রাজধানীর হোটেল লা মেরিডিয়ানে ২৯ সেপ্টেম্বর থেকে শুরু হয়েছে ১০ দিনব্যাপী ইন্দোনেশিয়ান খাবারের উৎসব। চলবে ৮ অক্টোবর পর্যন্ত। প্রতিদিন সন্ধ্যা ৬টা থেকে রাত ১১.৩০টা পর্যন্ত বৈচিত্র্যময় ইন্দোনেশিয়ান খাবারের স্বাদ নেওয়া যাবে জনপ্রতি সর্বনিন্ম ৩৬০০ টাকায়।

এছাড়া ইন্টারন্যাশনাল কফি ডে উপলক্ষে হোটেলটির আয়োজনে ২৯ সেপ্টেম্বর দিনব্যাপী হয়ে গেল ‘কফি ফেস্ট। ’

প্রশিক্ষণ

রেডিয়েন্ট ইনস্টিটিউট অব ডিজাইনের আয়োজনে শুরু হচ্ছে বিভিন্ন মেয়াদের ফ্যাশন ও ইন্টেরিয়র ডিজাইন কোর্স। চাকরিজীবীদের জন্য সান্ধ্যকালীন কোর্সের ব্যবস্থা আছে। এ ছাড়া ইকেবানা, বনসাই, ক্লে-শোপিস তৈরি, পুঁতির পণ্য নকশার প্রশিক্ষণও দেওয়া হয়। ফোন : ০১৬৭১৭৫৯৪৭৯।


মন্তব্য