kalerkantho

শনিবার । ০৭ ডিসেম্বর ২০১৯। ২২ অগ্রহায়ণ ১৪২৬। ৯ রবিউস সানি ১৪৪১     

ওয়াটসনকে সভাপতি বানালেন অজি ক্রিকেটাররা

কালের কণ্ঠ অনলাইন   

১২ নভেম্বর, ২০১৯ ১৭:২৪ | পড়া যাবে ২ মিনিটে



ওয়াটসনকে সভাপতি বানালেন অজি ক্রিকেটাররা

অস্ট্রেলিয়ান ক্রিকেটার্স অ্যাসোসিয়েশনের (এসিএ) প্রেসিডেন্ট হলেন দেশটির সাবেক অল-রাউন্ডার শেন ওয়াটসন। আজ সিডনিতে সংগঠনটির বার্ষিক সাধারণ সভায় ওয়াটসনকে এসিএর সভাপতি পদে মনোনয়ন দেওয়া হয়। এছাড়া সভায় এসিএর সদস্য সংখ্যাও বাড়ানো হয়েছে। সাত থেকে দশ জনে বর্ধিত করা হয়েছে প্যানেলটি। পরিচালকদের তালিকায় আছেন- লিসা স্টালেকার, নেইল ম্যাক্সওয়েল, জেনেট টর্নি।

এসিএর এই বোর্ডে ওয়াটসন ছাড়াও নতুন তিন সদস্য হচ্ছেন,  বর্তমানে জাতীয় দলের হয়ে খেলা প্যাট কামিন্স, নারী ক্রিকেটার ক্রিস্টেন বিমস ও সাবেক নারী ক্রিকেটার লিসা স্টালেকার। দায়িত্ব পেয়ে ওয়াটসন বলেন, 'কঠিন সময়ে আমাদের খেলোয়াড়রা ধৈর্য্য ধারণ করেছিল এবং আবারো দলকে সেরার কাতারে নিয়ে এসেছে। দলের জন্য খেলোয়াড়দের প্রয়োজনে সবকিছুই করবে নতুন কমিটি।'

ওয়াটসন ছাড়া এসিএর অন্যরা সদস্যরা হলেন- গ্রেগ ডায়ার (চেয়ারম্যান); পরিচলকদের মধ্যে- অ্যারন ফিঞ্চ, অ্যালিসা হিলি, প্যাট কামিন্স, ক্রিস্টেন বিমস, মইসেস হেনরিক্স। ২০১৬ সালে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানান ওয়াটসন। তার আগে জাতীয় দলের হয়ে ৫৯টি টেস্ট, ১৯০টি ওয়ানডে ও ৫৮টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন তিনি। টেস্টে ৩৭৩১ রান ও ৭৫ উইকেট, ওয়ানডেতে ৫৭৫৭ রান ও ১৬৮ উইকেট এবং টি-২০তে ১৪৬২ রান ও ৪৮ উইকেট শিকার করেন ওয়াটসন।

মন্তব্য



সাতদিনের সেরা