kalerkantho

মঙ্গলবার । ৪ মাঘ ১৪২৮। ১৮ জানুয়ারি ২০২২। ১৪ জমাদিউস সানি ১৪৪৩

স্ত্রীর পরকীয়া, সৌদিতে ফেসবুক লাইভে কুমিল্লার যুবকের আত্মহত্যা

কুমিল্লা সংবাদদাতা   

৯ ডিসেম্বর, ২০২১ ০১:১২ | পড়া যাবে ২ মিনিটে



স্ত্রীর পরকীয়া, সৌদিতে ফেসবুক লাইভে কুমিল্লার যুবকের আত্মহত্যা

সবুজ সরকার

ফেসবুক লাইভে এসে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন সবুজ সরকার নামে কুমিল্লার এক যুবক। মঙ্গলবার (৭ ডিসেম্বর) সৌদি আরবের তায়েফে ব্যক্তিগত ফেসবুক আইডি (sobuj surkar) থেকে লাইভে এসে আত্মহত্যা করেন তিনি।

নিহত সবুজ সরকার কুমিল্লার মুরাদনগর উপজেলার বাঙ্গরা বাজার এলাকার টনকী ইউনিয়নের মাজুর গ্রামের জাহাঙ্গীর আলম সরকারের ছেলে। 

বুধবার নিহতের চাচাতো ভাই আরিফুর রহমান জানান, একসময় গাড়িচালক ছিলেন সবুজ। সেই সুবাদে পার্শ্ববর্তী বাইড়া গ্রামের এক মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। ৫ বছর আগে সবুজ সৌদি আরবে আসেন। সেখানে যাওয়ার ৮ মাসের মাথায় মোবাইলে বিয়ে হয়। বিয়ের দুই বছর পর পর্যন্ত বেশ ভালো ছিল সবুজ ও তার স্ত্রীর সম্পর্ক। এরই মধ্যে তিনি জানতে পারেন তার স্ত্রী পরকীয়ায় জড়িয়ে পড়েছেন। এমনকি কয়েকবার সে বাড়ি থেকে পালিয়েও গিয়েছিল। বিষয়টি জানার পরও সবুজ তাকে ক্ষমা করে দিয়ে সংসার করতে রাজি হয়। কিছুদিন পূর্বে ওই উপজেলার ত্রিশ গ্রামের এক যুবকের সঙ্গে ফের পালিয়ে যায় তার স্ত্রী। বিষয়টি কিছুতেই মেনে নিতে পারেননি সবুজ। এ কারণে ফেসবুক লাইভে এসে আত্মহত্যা করেন।

চার দিন আগে ফেসবুকে মানসিক বিষণ্ণতা নিয়ে একটি স্ট্যাটাস দেয় সবুজ। সেখানে তিনি লেখেন, কষ্ট আর মানতে পারি না, এই দুনিয়াতে শুধু কষ্ট নিয়ে আসলাম।

ওই স্ট্যাটাসের একটি কমেন্টে তিনি লেখেন, একটি মেয়ে আমার জীবন শেষ করে দিয়েছে।

এ প্রসঙ্গে জানতে চাইলে বাঙ্গরা বাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার বলেন, সৌদিতে ওই যুবকের আত্মহত্যার কথা শুনেছি। ৪ ডিসেম্বর সবুজের স্ত্রী তার শাশুড়িকে নির্যাতন করেছে-এমন একটি অভিযোগ পেয়েছিলাম। সেটি তদন্ত করা হচ্ছে। তদন্ত সাপেক্ষে আইনি ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন তিনি।



সাতদিনের সেরা