kalerkantho


ট্রাম্পের ৮ গার্ল ফ্রেন্ডের তালিকা!

কালের কণ্ঠ অনলাইন   

১৯ জানুয়ারি, ২০১৮ ১০:৩৭



ট্রাম্পের ৮ গার্ল ফ্রেন্ডের তালিকা!

সম্প্রতি মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে সাবেক এক পর্নস্টারের যৌন সম্পর্কের কথা প্রকাশ্যে এসেছে। শুধু তাই নয়, প্রেসিডেন্ট নির্বাচনের আগে ওই পর্নস্টারের মুখ বন্ধ করতে কোটি টাকাও দিয়েছেন এ মার্কিন ধনকুবের। বরাবরই বিতর্কের কেন্দ্রবিন্দুতে থাকতে চান মার্কিন প্রেসিডেন্ট ট্রাম্প। সেটা নির্বাচিত হওয়ার আগে থেকেই। আর নির্বাচনের পরেও তো সেটা আরও বহু গুণ বেড়ে গেছে। কিন্তু জানেন কি তার গার্ল ফ্রেন্ড ছিলেন কতজন?


আরো পড়ুন:


জি নিউজের খবর অনুযায়ী, প্রায় ৮ জনের সঙ্গে ডেট করেছেন ডোনাল্ড ট্রাম্প- যার মধ্যে রয়েছেন মার্কিন ফ্যাশন মডেল ও অভিনেত্রী কারা ইয়ং থেকে শুরু করে এ তালিকায় রয়েছেন কাইলি ব্যাকস, রাওয়ানে ব্রিওয়ার লেন, গ্যাব্রিয়েলা সাবাতিনি, আলিসন গিয়ানিনি, ক্যান্ডিস বার্গেন, এনা নিকোল স্মিথ এবং কার্লা ব্রুনি।


আরো পড়ুন:


এছাড়া আরো জানা গেছে, ২০০৬ সালে নেভাদায় একটি গল্‌ফ টুর্নামেন্টে আলাপ হয়েছিল ট্রাম্প ও স্টেফানির। তখনও মার্কিন প্রেসিডেন্ট হননি ট্রাম্প। ট্রাম্পের বয়স তখন ৭১, স্টেফানির ৩৮। গল্‌ফ খেলার পরে ট্রাম্প নৈশভোজে আমন্ত্রণ জানিয়েছিলেন স্টেফানিকে। প্রাক্তন পর্নস্টার বলেছিলেন, আমি ওঁর হোটেলের ঘরে যাই। পানভোজন করি। তার পরেই ট্রাম্প আমার সঙ্গে শারীরিক সম্পর্ক করেন।

 



মন্তব্য