kalerkantho


স্মিথের পায়ে ধরায় ঋদ্ধিমানকে নিয়ে হাসাহাসি! (ভিডিওসহ)

কালের কণ্ঠ অনলাইন   

১৭ মার্চ, ২০১৭ ১৩:৩৯



স্মিথের পায়ে ধরায় ঋদ্ধিমানকে নিয়ে হাসাহাসি! (ভিডিওসহ)

পুণেতে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিরিজের প্রথম টেস্টে হাওয়ায় ভেসে গিয়ে দুর্দান্ত ক্যাচ নিয়েছিলেন। পাখির মতো উড়ে ঋদ্ধিমানের এই ক্যাচ ‘সুপারম্যান’ অ্যাখ্যা দেয় মিডিয়া।

বেঙ্গালুরুতে সিরিজের দ্বিতীয় টেস্টেও অবিশ্বাস্য ক্যাচ নিয়ে তাক লাগিয়ে দিয়েছিলেন এই বঙ্গ সন্তান। বৃহস্পতিবার রাঁচিতে চলমান তৃতীয় টেস্টে তিনি এমন এক কাণ্ড করলেন যাতে আম্পায়ার পর্যন্ত হেসে অস্থির!

অস্ট্রেলিয়া ইনিংসের ৮০তম ওভার। রবীন্দ্র জাদেজার বল ব্যাকফুটে খেলতে গিয়েছিলেন স্মিথ। কিন্তু বল স্মিথের দুই পায়ের মাঝে আটকে যায়। স্মিথের ব্যাটের 'ইনসাইড এজ' হয়েছে ভেবে বল ধরে আপিল করেন ঋদ্ধি। তার আবেদনে সাড়া দেওয়ার পরিবর্তে হেসেই অস্থির আম্পায়ার গোল্ড। বলটা গ্লাভসবন্দি করতে গিয়ে অজি অধিনায়কের পা জড়িয়ে ধরেন ঋদ্ধি। ফলে দুজনেই পড়ে যান মাটিতে। এই দৃশ্য দেখে দর্শক থেকে আম্পায়ার হাসি চেপে রাখতে পারেননি।

সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে অনেকেই ঋদ্ধিকে দেখার পরে বলছেন, "ঋদ্ধিমান সাহা ক্রিকেট পিচে কুস্তি লড়ছেন। " আবার কেউ বলছেন, "স্মিথের পায়ে ধরলেন ঋদ্ধিমান"। রাঁচি টেস্টের দ্বিতীয় দিনে জোড়া সেঞ্চুরিতে এই মুহূর্তে রানের পাহাড় গড়ে চলছে অস্ট্রেলিয়া!

দেখুন সেই হাস্যকর ভিডিও:


মন্তব্য