kalerkantho


কিম জুন মিয়নের সঙ্গে ডেট করতে চান শাহরুখ কন্যা!

কালের কণ্ঠ অনলাইন   

১৮ ফেব্রুয়ারি, ২০১৯ ১৮:৫৩



কিম জুন মিয়নের সঙ্গে ডেট করতে চান শাহরুখ কন্যা!

ভারতে তারকা সন্তানদের মধ্যে সবচেয়ে বেশি আলোচিত শাহরুখ খানের সন্তানরা। বিশেষ করে তার মেয়ে সুহানা খান। সামাজিক মাধ্যমেও সুহানা ব্যাপক জনপ্রিয়। সুহানা কী করছে? কোথায় যাচ্ছে? কে তার বয়ফ্রেন্ড? এমন আরো অনেক বিষয় নিয়ে তার ভক্তদের যেন আগ্রহের শেষ নেই।

সম্প্রতি সামাজিক মাধ্যম ইনস্টাগ্রামে ‘আস্ক মি অ্যানিথিং সিজন’-এ সুহানার উদ্দেশ্যকে ছুড়ে দেওয়া হয় একটি প্রশ্ন। যার উত্তর জানতে উৎসুক ছিলেন তার সকল ভক্তগণ। সেখানে তার প্রশ্ন করা হয় যে, তিনি কোন অভিনেতার সাথে ডেটে যেতে চান?

এর উত্তরে এই অষ্টাদশী রমনী জানান যে, দক্ষিণ কোরিয়ান পপস্টার, গীতিকার ও মডেল-অভিনেতা কিম জুন মিয়নের সাথে ডেটে যেতে চান সুহানা।

যিনি মঞ্চে সুহো নামে পরিচিত ৷ তবে এখানেই শেষ নয় ৷ যে সমস্ত ভক্তরা সুহোকে চেনেন না, তাঁদের জন্য নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে ছবি পোস্ট করে সুহানা বলেন, ‘ইনিই সে’৷

২০১৭ সালে সর্বপ্রথম ল্যাকমে ফ্যাশন সপ্তাহের মাধ্যমে পর্দায় দেখা গিয়েছিল শাহরুখ কন্যাকে। এরপর গেল বছরের আগস্টে জনপ্রিয় ফ্যাশনবিষয়ক ম্যাগাজিন ‘ভোগ’ এর ভারত সংস্করণে প্রচ্ছদ হয়েছিলেন বলিউড বাদশার অষ্টাদশী কন্যা সুহানা খান!

মূলত এরপর থেকেই বলিউডে সুহানার অভিষেক নিয়ে গুঞ্জন চলছে। মিডিয়ার মনোযোগের কেন্দ্রেও এখন এই তারকাকন্যা। সুহানাও অভিনয় জগতেই ক্যারিয়ার গড়তে চান। যদিও এখনো তিনি বলিউডে পা রাখেননি।



মন্তব্য