kalerkantho


সানি লিওনের পরিবারকে নোংরা পরিবার আখ্যা

কালের কণ্ঠ অনলাইন   

১৮ জুন, ২০১৮ ১৮:৪৮



সানি লিওনের পরিবারকে নোংরা পরিবার আখ্যা

ফাদার্স ডের জন্য নিজের ইনস্টাগ্রামে মেয়ে এবং ছেলেদের সঙ্গে দুটি ছবি আপলোড করেছিলেন সানি লিওনের বর ড্যানিয়াল উইবার। ফাদার্স ডের মতো বিশেষ দিনে বাবা হওয়ার অনুভূতি শেয়ার করলেন সোশ্যাল মিডিয়ায়। ছবিতে দেখা যাচ্ছে মেয়ে নিশাকে কোলের কাছে রেখে নগ্ন অবস্থায় বসে সানি লিওনি। সানি এবং নিশার সঙ্গে খাটে বসে রয়েছেন ড্যানিয়াল। সেই ছবি নিয়ে শুরু হয়েছে ঘোর বিতর্ক। সানি লিওনের নগ্ন অবস্থায় মেয়ের সঙ্গে ছবি তোলা নিয়ে তৈরি হয়েছে বিভিন্ন রকমের বিতর্ক।

‘মায়ের মতো জামাকাপড় পরতে শুরু করুন। এরকম অবস্থায় থাকলে আপনার মেয়েও আপনাকে সম্মান দেবেনা।’ ড্যানিয়ালের ছবিটি আপলোড করাতেই এ ধরণের নানা কমেন্টে ভরতে শুরু করেছে কমেন্ট বক্স। সানি লিওনির ভারতে আসা থেকে শুরু করে বলিউডে পদার্পণ কম কেচ্ছা হয়নি।

এখন তিনি একজন অভিনেত্রী, বলিপাড়ায় বেশ পাকাপাকি একটা জায়গাও করে নিয়েছেন। তবে তাঁর অতীত তাঁকে বারবার দংশাচ্ছে। অতীতে পর্নস্টার হওয়ার কারণে তাঁকে অধিকাংশ মানুষই পছন্দ করেন না। যদিও তাঁকে বেশ কয়েকজন ভালো ভাবেই মেনে নিয়েছেন। কিন্তু অ্যাডাল্ট অ্যাকট্রেসের ট্যাগ যেন কিছুতেই তাঁর নামের পাশ থেকে নিটছে না।

ছবিটিতে যদিও কয়েকজন ট্রোলারদের সঙ্গে বিতর্কে গিয়ে সানির সমর্থনে কথা বলেছে। অনেকেই লিখেছেন, ‘ছবিতে নগ্নতার ওপর এতো মন দেওয়া কেন হচ্ছে বুঝতে পারছি না। মেয়ের সঙ্গে একটা বিশেষ দিনে সানি এবং ড্যানিয়াল কীরকম ছবি দেবে সেটাও কি ওনারা সবাইকে জিজ্ঞেস করে দেবেন?’

কয়েকজন এও লিখেছেন, ‘মোবাইলে লুকিয়ে লুকিয়ে পর্ন দেখার সময় তো এতো লাজলজ্জা আসে না? সানির স্তন তো দেখা যাচ্ছে না। তাহলে এতো অসুবিধা কোথায় সবার? লুকিয়ে নোংরা কাজ করতে তো সবারই ভালো লাগে। আমি অন্তত ছবিটাতে কোনও নোংরামো দেখতে পাচ্ছি না।’ তবে সমর্থনের থেকেও ট্রোলারদের সংখ্যা ঢের বেশি।

তাদের মতে, ছবিটা তো এমনিও দেওয়া যেত, এভাবে নগ্ন হয়ে দেওয়ার কি ছিল? আর নিজের মেয়েকে এভাবে প্রপ হিসেবে ব্যবহার করা বন্ধ করুন। কিছু নেটিজেন সানির পরিবারকে ‘Dirty family’ নোংরা পরিবার বলেও সম্বোধন করেছেন।

ড্যানিয়ালকেও ট্যাগ করে অনেকে লিখেছেন, ‘অতীতকে পেছনে ফেলে যখন এগিয়েই এসেছেন তাহলে বারবার সেটাকে টেনে আনছেন কেন। আপনার স্ত্রীয়ের এধরণের ছবি আপনিই বা কীকরে আপলোড করলেন?’ তবে এইসব কমেন্টের মাঝে একজন লিখেছে যে সানি নগ্ন অবস্থায় নেই। নিশার চুলের ফাঁক দিয়ে দেখা যাচ্ছে সানি একটি স্কিন কালারের অফ শোল্ডার পোশাক পরে রয়েছেন।

এ ধরণের মন্তব্যের সানি কিংবা ড্যানিয়াল কেউই কোনও মন্তব্য করেননি। তবে এ ধরণের কটাক্ষে যে সানি আগেও বিদ্ধ হয়েছেন তা সকলেরই জানা। কিছু ট্রলের জবাব অবশ্য তিনি দিয়েছেন।



মন্তব্য