kalerkantho


আমেরিকায় ফিরে গেলেন মোনালিসা

কালের কণ্ঠ অনলাইন   

১২ জুলাই, ২০১৬ ১৭:৫২



আমেরিকায় ফিরে গেলেন মোনালিসা

দীর্ঘদিন ধরেই যুক্তরাষ্ট্রে কিকো মিলানো নামে একটি কসমেটিকস ব্র্যান্ডের সহকারী মহাব্যবস্থাপক হিসেবে কাজ করেন মোনালিসা। হঠাৎ করেই তিনি দেশে ফেরেন গত ৫ এপ্রিল। গতকাল সোমবার আবারও যুক্তরাষ্ট্রে চলে গিয়েছেন জনপ্রিয় মডেল, নৃত্যশিল্পী ও অভিনেত্রী মোজেজা আশরাফ মোনালিসা।

এবার দেশে ফেরার পর এক বেসরকারি সংবাদমাধ্যমের সঙ্গে আলাপে তিনি বলেছিলেন, যুক্তরাষ্ট্রে তার আবারও যাওয়ার কথা রয়েছে। তবে সিদ্ধান্ত বদলও হতে পারে। কিন্তু শেষ পর্যন্ত সিদ্ধান্ত বদল করতে পারেননি জনপ্রিয় এই মডেল। হঠাৎ করে আবারও যুক্তরাষ্ট্রে চলে গেলেন তিনি।

সেখানে যাওয়ার আগে ফেসবুকে স্ট্যাটাসে তিনি লিখেছেন, ‘আমার বলার কিছুই নেই। আমি আমার পরিবার, বন্ধু-বান্ধব এবং ভক্তদের অনেক মিস করব। বাংলাদেশকে ভালোবাসি। শিগগির দেখা হবে।’

এদিকে, এবার বিভিন্ন চ্যানেলে ঈদ অনুষ্ঠানমালায় মোনালিসা অভিনীত কয়েকটি নাটক প্রচারিত হয়েছে। দেশে ফেরার পরই বেশ কিছু নাটক ও বিজ্ঞাপনের কাজ করেছিলেন তিনি। এবারের ঈদে প্রচারিত তাঁর অভিনীত উল্লেখযোগ্য নাটক হলো—‘অ্যাভারেজ আসলাম’, ‘মিস্টার পারফেকশনিস্ট’, ‘ফিনিক্স ফ্লাই’ ও ‘আন্তর্জাতিক মামা’। নাটকগুলোতে তার সহশিল্পী ছিলেন মোশাররফ করিম, সজল, ইমন, সাজু খাদেম প্রমুখ।



মন্তব্য