kalerkantho


ট্রিবিউন কর্মকর্তা নাজিম হত্যার বিচারের দাবিতে ভোলায় মানববন্ধন

ভোলা প্রতিনিধি    

২৬ মে, ২০১৮ ২০:৩২



ট্রিবিউন কর্মকর্তা নাজিম হত্যার বিচারের দাবিতে ভোলায় মানববন্ধন

ঢাকা ট্রিবিউন পত্রিকার প্রধান বিজ্ঞাপন কর্মকর্তা ও লালমোহন ফাউন্ডেশন ঢাকার সাধারণ সম্পাদক মোঃ নাজিম উদ্দিনকে হত্যাকারী ঘাতক বাসচালকের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে ও নিরাপদ সড়ক এর দাবিতে মানববন্ধন ও পথ সভা অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার সকালে ভোলা প্রেসক্লাব চত্বরে ঐক্যতান ৯২, বন্ধু ৯২ ও ভোলা জেলা নাগরিক অধিকার ফোরামের আয়োজনে প্রায় ঘণ্টাব্যাপী অনুষ্ঠিত মানববন্ধনে বিভিন্ন শ্রেণী পেশার লোক অংশগ্রহণ করেন।

মানববন্ধন ও পথ সভায় বক্তব্য রাখেন ঐক্যতান ’৯২ সংগঠনের আহ্বায়ক নাজিউর রহমান ডিগ্রি কলেজ প্রভাষক কামাল হোসেন শাহীন, ঐক্যতান ৯২ এর সদস্য সালেহ রনক, জিয়াউল ইসলাম, সমাজ সেবক মোশারেফ হোসেন, ওবায়দুল হক মহা বিদ্যালয়ের প্রভাষক রাশেদ হোসেন, জিনাত রেহানা, আবৃত্তি শিল্পী জাবেদ ইকবাল, ভোলা জেলা নাগরিক কমিটির সদস্য সচিব এম এম বাহাউদ্দিন প্রমুখ। 

মানববন্ধনে বক্তারা বলেন, কঠোর আইন প্রণয়নের মাধ্যমে ঘাতক বাসচালকের দ্রুত দৃষ্টান্তমূলক শাস্তির দাবি ও ক্ষতিগ্রস্ত নাজিমের পরিবারকে হাই কোর্ট কৃর্তক ঘোষিত ১ কোটি টাকা দ্রুত দেওয়ার দাবি জানান এবং নাজিমের ২ কন্যাকে বড় করে তোলার ভার রাষ্ট্রকে নিতে হবে। সামনে কেউ যেন নাজিমের মত  দুর্ঘটনার শিকার না হয় তাই কঠোর আইন প্রয়োগ করতে হবে। রাষ্ট্রকে ড্রাইভারদের লাইসেন্স দেওয়ার ক্ষেত্রে সচেতন হওয়ার ওপর গুরুত্বআরোপ করেন। 


মন্তব্য