kalerkantho

দ্বিতীয় রাজধানী প্রতিদিন

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়

নিরাপত্তা দপ্তরে দুজনকে আটকে রাখার অভিযোগ

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় প্রতিনিধি   

২৪ মার্চ, ২০১৯ ০৩:০৪ | পড়া যাবে ২ মিনিটে



নিরাপত্তা দপ্তরে দুজনকে আটকে রাখার অভিযোগ

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের নিরাপত্তা দপ্তরে বহিরাগত দুজনকে দুই দিন ধরে আটকে রাখার অভিযোগ উঠেছে। গতকাল শনিবার রাত ৯টার দিকে ওই দুই ব্যক্তিকে উদ্ধার করেছে পুলিশ।

ক্যাম্পাস সূত্র জানায়, গত বৃহস্পতিবার রাতে মোটরসাইকেল চোর সন্দেহে মদনহাট এলাকার সিএনজিচালিত অটোরিকশার চালক বেলাল ও ডিশ অপারেটর মো. জোবায়েরকে মারধর করে আটকে রাখেন বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সহসভাপতি নাজিম উদ্দিন। পরে শুক্রবার সকাল ৬টার দিকে তাঁদের বিশ্ববিদ্যালয়ের নিরাপত্তা দপ্তরে দেওয়া হয়। এরপর নিরাপত্তা দপ্তরের কর্মকর্তারা তাঁদের দুই দিন ধরে আটকে রাখেন। 

জানতে চাইলে নিরাপত্তা দপ্তরের ইনচার্জ গোলাম কিবরিয়া বলেন, ‘শুক্রবার সকালে নাজিম উদ্দিন মোটরসাইকেল চোর বলে জোবায়ের ও বেলাল নামের দুজনকে আমাদের কাছে দিয়ে যায়। এ বিষয়টি ঊর্ধ্বতন কর্মকতা ও প্রক্টর অফিসকে জানানো হয়েছিল।’ তবে এ বিষয়ে প্রক্টরিয়াল বডি কিছু জানে না বলে দাবি করেছেন সহকারী প্রক্টর লিটন মিত্র। 

ছাত্রলীগের সাবেক সহসভাপতি নাজিম উদ্দিন বলেন, ‘সরস্বতী পূজার দিনে বিশ্ববিদ্যালয়ের উত্তরা আবাসিক এলাকা থেকে আমার মোটরসাইকেল চুরি হয়। এ ঘটনায় নিরাপত্তা দপ্তরে চুরির লিখিত অভিযোগ করি। তবে গত দেড় মাসে মোটরসাইকেলটি উদ্ধার হয়নি। বৃহস্পতিবার রাতে মোটরসাইকেল চোর জোবায়ের ও বেলালকে ধরতে পারি।’

মন্তব্য