kalerkantho

মঙ্গলবার । ২২ অক্টোবর ২০১৯। ৬ কাতির্ক ১৪২৬। ২২ সফর ১৪৪১              

রাশিফলের অ্যাপগুলো

কেমন যাবে নতুন বছর—জানতে রাশিফলে চোখ বোলান অনেকেই। পত্রিকা, ম্যাগাজিনের পাশাপাশি বিভিন্ন অ্যাপেও মিলে থাকে রাশিফলের তথ্য। জানাচ্ছেন তুসিন আহম্মেদ

৫ জানুয়ারি, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



রাশিফলের অ্যাপগুলো

হরস্কোপ ক্লাব

ব্যবহারকারী জন্মতারিখ ও নক্ষত্রের অবস্থানের ওপর ভিত্তি করে সপ্তাহ, মাস এবং বছর হিসেবে তথ্য জানায় অ্যাপটি। ২০ মেগাবাইট আকারের অ্যাপটি গুগল প্লেস্টোর থেকে ডাউনলোড হয়েছে ১০ হাজার বারেরও বেশি।

ডাউনলোড : অ্যানড্রয়েড http://bit.ly/2Amoxs8 এবং আইওএস https://apple.co/2VlaAUk।

 

চতুরঙ্গ অ্যাস্ট্রোলজি

অ্যাপল ওয়াচে ব্যবহার করা যায় অ্যাপটি। গুগল প্লেস্টোরে ৪.১ রেটিং পাওয়া অ্যাপটি ডাউনলোড হয়েছে এক লাখেরও বেশিবার।

ডাউনলোড : অ্যানড্রয়েড http://bit.ly/2AmNlAo এবং AvBI‰m https://apple.co/2Sujpt7।

 

আইহরস্কোপ

অ্যাপটিতে জ্যোতিষীদের সঙ্গে সরাসরি চ্যাট করে জেনে নেওয়া যাবে নতুন বছর কেমন যাবে। আকার ১৯ মেগাবাইট। ডাউনলোড হয়েছে ১০ লাখের বেশি বার। ডাউনলোড : অ্যানড্রয়েড http://bit.ly/2CINIqj এবং আইওএস https://apple.co/2CJBs‰9।

 

টাইম নোম্যাড

গ্রহের অবস্থান, বার্থচার্টসহ বিভিন্ন চার্টের সঙ্গে পরিচয় করিয়ে দেবে অ্যাপটি। স্বয়ংক্রিয়ভাবে ব্যবহারকারীদের প্রতিদিনের রাশিফল মনে করিয়ে দেবে। আইওএস ব্যবহারকারীদের জন্য তৈরি অ্যাপটির রেটিং ৪.৯। ডাউনলোড করা যাবে https://itunes.apple.com/us/app/time-nomad/id1092841332?mt=8 থেকে।

 

কো স্টার

মহাকাশ গবেষণা সংস্থা নাসার তথ্য অনুযায়ী সর্বশেষ গ্রহ-নক্ষত্রের অবস্থান সম্পর্কে জানার সুযোগ আছে অ্যাপটিতে। এআই বা কৃত্রিম বুদ্ধিমত্তা প্রযুক্তি কাজে লাগিয়ে তথ্য পর্যালোচনা করে প্রতিদিনের রাশিফল তৈরি হয় এই অ্যাপে। আইওএসে ব্যবহারোপযোগী অ্যাপটি https://itunes.apple.com/us/app/co-star/id1264782561&ct=site-hp-hero থেকে বিনা মূল্যে ডাউনলোড করা যাবে।

 

দৈনিক রাশিফল

শুধু জন্মের তারিখ দিয়েই রাশিফল জেনে নেওয়া যাবে অ্যাপটিতে। বাংলায় ব্যবহারোপযোগী অ্যাপটিতে চাইলে নিজের রাশিফলের তথ্য কপি করে সামাজিক যোগাযোগ সাইটে শেয়ার করা যাবে। ৫.৮ মেগাবাইটে অ্যাপটি গুগল প্লে থেকে এক লাখ বারেরও বেশি ডাউনলোড হয়েছে। http://bit.ly/2Rm5o3n থেকে বিনা মূল্যে ডাউনলোড করা যাবে।

 

রাশিফল ২০১৯

রাশিফল জানার আরো একটি বাংলা অ্যাপ ‘রাশিফল ২০১৯’। গুগল প্লেতে ডাউনলোড হয়েছে ১০ হাজারেরও বেশি বার। http://bit.ly/2AnoZX0 থেকে বিনা মূল্যে ডাউনলোড করা যাবে।

মন্তব্য



সাতদিনের সেরা