kalerkantho

সোমবার । ২৬ সেপ্টেম্বর ২০২২ । ১১ আশ্বিন ১৪২৯ ।  ২৯ সফর ১৪৪৪

শুরু হলো ওয়ালটন ল্যাপটপ এক্সচেঞ্জ অফার সিজন-২

টেক প্রতিদিন ডেস্ক   

৪ আগস্ট, ২০২২ ০০:০০ | পড়া যাবে ১ মিনিটে



টেকসই লক্ষ্যমাত্রা উন্নয়ন (এসডিজি) বাস্তবায়নের লক্ষ্যে ই-বর্জ্য সম্পর্কে সচেতনতা সৃষ্টি এবং ই-বর্জ্য ব্যবস্থাপনার মাধ্যমে পরিবেশের সুরক্ষায় শুরু হলো ‘ওয়ালটন ল্যাপটপ এক্সচেঞ্জ অফার সিজন-২’।

২ আগস্ট রাজধানীর ওয়ালটন করপোরেট অফিসে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি উপস্থিত থেকে ওয়ালটন ল্যাপটপ এক্সচেঞ্জ অফার সিজন-২ উদ্বোধন করেন বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ।

ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের চেয়ারম্যান এস এম রেজাউল আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসির ম্যানেজিং ডিরেক্টর ও প্রধান নির্বাহী গোলাম মুর্শেদ।

এই ক্যাম্পেইনের আওতায় যেকোনো ব্র্যান্ডের সচল বা অচল ল্যাপটপ, মোবাইল ফোন, টিভি বা অন্যান্য আইটি পণ্য জমা দিয়ে সর্বোচ্চ ১০ হাজার টাকা কিংবা ২০ শতাংশ পর্যন্ত মূল্যছাড়ে ওয়ালটনের নতুন কম্পিউটার বা পণ্য কেনা যাচ্ছে।

বিজ্ঞাপন

এমনকি এ সুবিধায় কেনা ওয়ালটন পণ্যের মূল্য ছয় মাসের কিস্তি এবং তিন মাসের ইএমআই সুবিধায় পরিশোধ করার সুযোগ রয়েছে। যেকোনো ওয়ালটন প্লাজা কিংবা অনলাইনের ওয়ালটন ই-প্লাজা থেকে পরবর্তী ঘোষণা না দেওয়া পর্যন্ত গ্রাহকরা এসব সুবিধা উপভোগ করতে পারবে।



সাতদিনের সেরা